• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৫ অপরাহ্ন

পুলিশের সন্দেহ আত্মহত্যা,পরিবার বলছে অসুস্থ হয়ে মৃত্যু


প্রকাশের সময় : জানুয়ারী ২৩, ২০২৩, ১০:১২ অপরাহ্ন / ২৮
পুলিশের সন্দেহ আত্মহত্যা,পরিবার বলছে অসুস্থ হয়ে মৃত্যু

মোঃ রাসেল সরকার,ঢাকাঃ রাজধানীর খিলগাঁওয়ে এক যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। রোববার রাতে মুগদা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর পর সোমবার সকালে তার মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজে (ঢামেক) ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

পুলিশের সন্দেহ, এই যুবক আত্মহত্যা করেছেন। তবে পরিবার বলছে, অসুস্থ হয়ে মারা গেছেন তিনি। মারা যাওয়া ১৮ বছর বয়সী মো. সাজ্জাদের বাসা খিলগাঁও নন্দিপাড়া ছোট বটতলায়। পরিবারের সঙ্গে থাকতেন তিনি। বাগেরহাটের উজ্জ্বল গাজী তার বাবা।

খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রহমান বলেন, পরিবারের সদস্যরা ওই যুবককে হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকের মাধ্যমে আমারা খবর পেয়ে রোববার সকাল সাড়ে ৮টার দিকে মুগদা হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ঢাকা মেডিক্যাল কলেজে পাঠিয়েছি।

চিকিৎসকের বরাত দিয়ে তিনি আরও বলেন, তার গলায় অর্ধচন্দ্র আকৃতির দাগ হওয়ায় সন্দেহ হয়। তবুও মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়না তদন্ত হবে।

স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, মারা যাওয়া যুবক পেশায় লিফটম্যান ছিলেন। তিনি বেশ কিছুদিন যাবৎ অসুস্থ ছিলেন। তারা জানান, অবস্থার অবনতি হলে তাকে দ্রুত মুগদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।