• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

পাটকেলঘাটা রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সাথে সরদার মুজিবের মতিবিনিময় সভা


প্রকাশের সময় : ডিসেম্বর ২৭, ২০২৩, ১১:৫৫ অপরাহ্ন / ২০
পাটকেলঘাটা রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সাথে সরদার মুজিবের মতিবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরাঃ আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী সরদার মুজিব (দোলনা) প্রতীক বুধবার বিকাল ৫টায় পাটকেলঘাটা রিপোর্টার্স ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

রিপোর্টার্স ক্লাবের সভাপতি সৈয়দ মাসুদ রানার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খান হামিদুল ইসলামের পরিচালনায় আগামী ৭ জানুয়ারী রবিবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মতবিনিময়কালে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী সরদার মুজিব বলেন, আগামী ৭ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনে দোলনা প্রতীক নিয়ে নির্বাচনে সাতক্ষীরা-১(তালা কলারোয়া) বাসীর কাছে তাদের মহামুল্যবান ভোট প্রার্থনা করেন।

এ সময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। নির্বাচনে অনেক প্রার্থী আছে, জনগণ তাদের প্রিয় প্রার্থী ও সারা বছর তালা কলারোয়া জনপদের মানুষের সুখ দুঃখে পাশে ছিলো তেমন প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবে। ১০০% আশাবাদী ২০২৪ সালের দ্বাদশ সংসদ নির্বাচন ফেয়ার হবে এবং উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হবে। নির্বাচিত হলে পাটকেলঘাটা বাজারেরর বিভিন্ন সমস্যা যুক্ত অবকাঠামো উন্নয়নে কাজ করবো। রাস্তা ঘাটা কালভার্ট ও এলাকার মানুষের ভাগ্য উন্নয়নের কাজ করে যাবো। নৌকা বড় কথা না এবার প্রার্থী কেমন এটাই বড় কথা। বিগত এমপিরা নিজের আতœীয়স্বজন পরিবারের ভাগ্য উন্ননয়নে কাজ করেছে সাধারন মানুষের কথা মনে রাখেনি। আমি সরদার মুজির সাধারন মানুষের জন্য রাজনীতি করি। আমি কোন পদ পদবীর জন্য রাজনীতি করিনি। বিগত বছর গুলোতে আমি তালা কলারোবাসীর সুখ দুঃখে কষ্টে পাশে ছিলাম, এখনো আছি আর আগামীতে থাকবো। আগেও স্বতন্ত্রপ্রার্থী হিসেবে নির্বাচন করেছি জনগণের অকুণ্ঠ সমর্থন পেয়ে বিপুল ভোট পেয়েছি, এবার আমি এলাকার জনগণের কাছে আশা রাখতেই পারি, তারা ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন। পাটকেলঘাটাকে পৌরসভা আগে করতে হবে তার পরে উপজেলা, তালা ও কলারোয়া কে আধুনিকায়ন করা হবে। বেকারত্ব দুরীকরণ, শিক্ষার মান উন্নয়ণ করা হবে। শিক্ষিত তরুণ প্রজন্মের কর্ম সংস্থানের জন্য ইপিজেড আমার নির্বাচনী এলাকায় প্রতিষ্ঠা করবো। বর্তমানে ডিজিটাল বাংলাদেশ চলছে, এবার স্মার্ট বাংলাদেশ গড়ার চেষ্টা। নির্বাচিত হলে প্রধান মন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে এলাকার উন্নয়নের বিভিন্ন ধরনের অতিরিক্ত বরাদ্দ নিয়ে এসে উন্নয়ন করা সম্ভভ। যে কারনে দলমত নির্বিশেষে সকল পেশা শ্রেণীর মানুষকে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে প্রার্থী বিবেচনা করে ভোট দেওয়ার আহবান জানান। মতবিনিময়কালে পাটকেলঘাটা রিপোর্টার্স ক্লাবের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।