• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:৫৪ অপরাহ্ন

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে যশোরের শার্শায় অচেনা পাগলের নিবাসস্থলে দোয়া অনুষ্ঠিত


প্রকাশের সময় : জুন ২৫, ২০২২, ১১:৩৪ অপরাহ্ন / ১১৯
পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে যশোরের শার্শায় অচেনা পাগলের নিবাসস্থলে দোয়া অনুষ্ঠিত

খোরশেদ আলমঃ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সারাদেশের ন্যায় যশোরের শার্শা উপজেলায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নাজমুল হাসানের দিক নির্দেশনায়, তারই একান্ত আস্তাভাজন স্বেচ্ছাসেবক লীগের নেতা ও সমাজসেবক হাজী মোঃ বাবলুর সভাপতিত্বে এবং সার্বিক সহযোগিতায় আমড়াখালী অচেনা পাগলের নিবাসস্থলে এক দোয়া অনুষ্ঠান এবং বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়।

শনিবার দুপুরে অনুষ্ঠিত উক্ত দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা ইউনিয়ান পরিষদের চেয়ারম্যান কবির উদ্দিন আহমেদ তোতা, যুবলীগ নেতা কাজী মালেকুজ্জআমান সুজন, যুবলীগ নেতা শফিক মাহমুদ ধাবক, অহেদুজ্জামান, সভাপতি শার্শা উপজেলা মৎস্যজীবীলীগ, মারুফ হোসেন, সাধারণ সম্পাদক শার্শা উপজেলা মৎস্যজীবী লীগ। এছাড়া আরো উপস্থিত ছিলেন, বিল্লাল খাঁ, কবির হোসেন, মফিজ, আলী কদর, সাবেক ইউপি মেম্বার তোতা সহ শাহিন, আবদার ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎস্যজীবী লীগের বিভিন্ন পর্যায়ের অন্যান্য নেতৃবৃন্দ।

উক্ত বিশেষ দোয়া মোনাজাতে অচেনা পাগলের রুহের মাগফেরাত কামনার পর  পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে দোয়া সহ প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করা হয়। এছাড়াও সিলেট এবং সুনামগঞ্জের বন্যা-কবলিত মানুষের জন্য দোয়া করা হয়।

দোয়া অনুষ্ঠান শেষে অচেনা পাগলের নিবাস স্থলে আগত প্রায় দুই হাজার নারী, পুরুষ এবং শিশুদের মাঝে তাবারত বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, শার্শার আমড়াখালী ব্রীজ সংলগ্ন স্থানে প্রায় ১৫ বছর আগে বসবাস ছিলো সেই অচেনা পাগলের এবং এখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। লোকমুখে জানা গেছে, তার মধ্যে ছিলো কিছু অলৌকিক ক্ষমতা। এছাড়াও এলাকায় লোকজন তাকে অনেক ভক্তি শ্রদ্ধা করতেন। একারণে সেই অচেনা পাগলের স্মরণে পদ্মা সেতুর উদ্বাধন এবং জননেত্রী শেখ হাসিনার জন্য এই বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।