• ঢাকা
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:১৭ পূর্বাহ্ন

পদ্মা পাড়ের দুই থানাসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের শুভ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা


প্রকাশের সময় : জুন ২১, ২০২২, ৯:০০ অপরাহ্ন / ৭৫
পদ্মা পাড়ের দুই থানাসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের শুভ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ মঙ্গলবার (২১ জুন)) সকালে বৃহত্তর সিলেট ও নেত্রকোনা জেলার বন্যা পরিস্থিতি সরেজমিনে পর্যবেক্ষন করেন। পরে সিলেটের শাহজালাল (রাঃ) এর মাজার জিয়ারত করে রাজধানীর গণভবনে ফিরে বিকাল ৪টায় ভার্চুয়ালি রাজারবাগ পুলিশ লাইন্সসহ দেশের বিভিন্ন জেলায় সংযুক্ত হয়ে মুন্সীগঞ্জ জেলায় নবনির্মিত পদ্মা সেতু (উত্তর) থানা ও শরিয়তপুর জেলায় নবনির্মিত পদ্মা সেতু (দক্ষিণ) থানার কার্যক্রম, বাংলাদেশ পুলিশ কর্তৃক ‍দ্বিতীয় পর্যায়ে নির্মিত ১২০টি গৃহ হস্তান্তর, পুলিশ হাসপাতালের আধুনিকায়ন প্রকল্পের আওতায় নির্মিত ১২টি পুলিশ হাসপাতাল, বাংলাদেশ পুলিশের ৬টি নারী ব্যারাক এবং অনলাইনে জিডি কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনা সহ দেশের বন্যা পরিস্থিতি থেকে মুক্তি চেয়ে চলমান উন্নয়নের ধারা বজায় রাখতে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

শুভ উদ্বোধন অনুষ্ঠানটি গণভবন থেকে বাংলাদেশ টেলিভিশন এবং বাংলাদেশ পুলিশের অফিসিয়াল ফেসবুক পেইজে সরাসরি সম্প্রচার করা হয়।

এদিকে এ আয়োজনকে সামনে রেখে গোপালগঞ্জ জেলা পুলিশ লাইন্সের ড্রিল শেডে ভার্চুয়ালি মিটিং -এর আয়োজন করে জেলা পুলিশ।

এ সময় গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মো. জাকির হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান, মো. খায়রুল আলম, মো. শাখাওয়াত হোসেন, সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. সাকিবুর রহমান, ওসি ডিবি মো. মনিরুল ইসলাম, উপকারভোগী সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা ও উপস্হিত ছিলেন।