বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
সুরমা ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণ ২৪ কোটি টাকা কর ফাঁকি দিয়ে আমদানি করা বিলাসবহুল রোলস রয়েসে গাড়ি জব্দ করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর নায্য পাওনা থেকে বঞ্চিত ও বিধি বহির্ভূতভাবে বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ এর দায়ে গ্রামীণ টেলিকমের দুই নেতাকে গ্রেফতার রাজধানীর সায়েদাবাদ-যাত্রাবাড়ী থেকে ৮ ছিনতাইকারী গ্রেফতার রাজধানীতে ছিনতাইকারীর কবলে পরে আজ নিঃশ্ব ফটো সাংবাদিক রুবিনা শেখ প্রেমের টানে ঘর ছাড়ে সিরাজুল ইসলাম ও খুকি আক্তার আমিন-ফাতেমা দম্পতির কাছে লভ্যাংশসহ পাওনা ছিল ৩ কোটি টাকা জয়পুরহাট কালাইয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ৬৫ বছরের বৃদ্ধ গ্রেফতার  জয়পুরহাটের পাঁচবিবিতে ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার  সাহিত্য চর্চার মাধ্যমে হেনোলাক্স গ্রুপের মালিক নুরুল আমিনের সঙ্গে পরিচয় হয়  আত্মহত্যাকারী সাবেক ছাত্রলীগ নেতা ও ব্যবসায়ী গাজী আনিসের

পদ্মায় ট্রলার ছিনতাইয়ের চেষ্টা, গণপিটুনিতে নিহত ১

Reporter Name
  • Update Time : রবিবার, ৩০ মে, ২০২১
  • ২৩৪ Time View

আপন সরদার মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জের লৌহজংয়ে ট্রলার ছিনতাই করতে গিয়ে জনতার হাতে আটক হয়ে এক ছিনতাইকারী গণপিটুনিতে মারা গেছে। এসময় আহত হয়েছে আরো ২ ছিনতাইকারীসহ ট্রলারের চালক আমিনুল। এছাড়া এক ছিনতাইকারী পালিয়ে যেতে সক্ষম হয়। শনিবার (২৯মে) সন্ধ্যায় লৌহজংয়ে পদ্মা নদীতে এ ঘটনা ঘটলেও রাত ১১টার দিকে হাসপাতালে ওই ছিনতাইকারী চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

মাওয়া নৌ-পুলিশের আইসি জেএম সিরাজুল কবির জানান, শনিবার সন্ধ্যায় মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার শিমুলিয়া (মাওয়া) ৪নং ভিআইপি ফেরি ঘাট থেকে অজ্ঞাত ৪ জন ব্যক্তি পদ্মা নদীতে ঘুরবে বলে ২৫০০ টাকায় মাঝি আমিনুলের (১৬) ট্রলার ভাড়া করে। পরে ট্রলারটি পদ্মার পালের চরে গেলে ওই ব্যক্তিরা মাঝির উপর হামলা করে এবং হাত-পা,চোখ-মুখ বেঁধে তার ট্রলারটি ছিনতাই করে। হাত-পা,চোখ-মুখ বাঁধা আহত অবস্থায় বাবুরচর নামক স্থানে মাঝি আমিনুলকে ফেলে ট্রলার নিয়ে চলে যায় নিতাইকারীরা।

স্থানীয় জেলেরা ব্যাপারটি লক্ষ্য করে আহত মাঝিকে উদ্ধার করে এবং তাকে নিয়ে ছিনতাইকৃত ট্রলারটির পিছনে ধাওয়া করে। তারা ডাকাত ডাকাত বলে চিৎকার করতে থাকে। নৌ-পুলিশ খবর পেয়ে পদ্মার একটি চর তিন ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয়। এ সময় একজন ছিনতাইকারী পালিয়ে যায়। পরে আটককৃতদের পাড়ে নিয়ে আসলে ক্ষিপ্ত জনতা তাদের গনপিটুনি দিলে ৩ ছিনতাইকারী গুরুতর আহত হয়। তাদের পুলিশের হেফাজতে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে ফয়সাল নামের একজনের মৃত্যু ঘটে। বর্তমানে ছিনতাইকারী সদস্য ২জন ও ট্রলার মাঝি সহ মোট তিনজন পুলিশ হেফাজতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

লৌহজং থানার ওসি আলমগীর হোসাইন জানান, গণপিটুনিতে এক ছিনতাইকারী মারা গেছে। এ ব্যাপারে লৌহজং থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin