• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

পদ্মাসেতুতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ ২জন আহত


প্রকাশের সময় : ডিসেম্বর ১০, ২০২৩, ১০:২৪ পূর্বাহ্ন / ২০
পদ্মাসেতুতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ ২জন আহত

মতিউর রহমান রিয়াদঃ পদ্মা সেতুতে মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একটি বাসের চালকের সহকারীসহ অন্তত ২ জন গুরুতর আহত হয়েছেন।শনিবার (৯ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে সেতুর ১৪ ও ১৫ নম্বর পিলারের মাঝামাঝি স্থানে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সেতুতে কাজ চলমান থাকায় ওয়ানওয়ে লেনে যানবাহন চলাচল করছিল। বিকালে গোল্ডেন লাইন নামের একটি বাস সেতু হয়ে মাওয়া থেকে শরীয়তপুরের দিকে যাচ্ছিল। যাত্রীবাহী বাসটি সেতুর ১৪ নম্বর পিলারের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী মেঘলা পরিবহনের বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি বাসেরই সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনায় গোল্ডেন লাইন পরিবহনের চালকের সহকারী ও একজন যাত্রী আহত হন। আহতদের অ্যাম্বুলেন্সে করে শরীয়তপুরের নিকটস্থ হাসপাতালে নেওয়া হয়েছে।

পদ্মাসেতু (উত্তর) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, সেতুর উপর সড়ক ডিভাইডার দিয়ে কাজ চলমান থাকায় এই দুর্ঘটনা ঘটেছে। তবে বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। দুর্ঘটনার পর খবর পেয়ে বাস দুটি র‍্যাকারের মাধ্যমে সরিয়ে নেওয়া হয়েছে। আহত যাত্রীদের নিকটস্থ হাসপাতালে নেওয়া হয়েছে। গোল্ডেন লাইন পরিবহনের বাসটি পদ্মা সেতু উত্তর থানায় রয়েছে। সেতুতে এখন যান চলাচল স্বাভাবিক।