• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

পটুয়াখালীর দুমকি জনগনের সেবক হতে চান তরুন প্রজন্মের আইডল মেহেদী হাসান মিজান


প্রকাশের সময় : মে ২২, ২০২৪, ৭:০৪ অপরাহ্ন / ২০
পটুয়াখালীর দুমকি জনগনের সেবক হতে চান তরুন প্রজন্মের আইডল মেহেদী হাসান মিজান

সোহেল মোল্লা, পটুয়াখালীঃ পটুয়াখালী জেলার দুমকি উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনায় এসেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের (সোহাগ-নাজমুল কমিটির) সাবেক সহ-সভাপতি, দুমকি উপজেলার তুখোর রাজনীতিবিদ গনমানুষের নেতা অ্যাডভোকেট মেহেদী হাসান মিজান।

পরিবেশ বান্ধব কারখানা ‘পায়রা সিরামিক্স ইন্ডাস্ট্রিস লিমিটেড’-এর তিনি চেয়ারম্যান। পাশাপাশি লেবুখালী ব্রীজের সন্নিকটে ‘পায়রা পয়েন্ট শপিং কমপ্লেক্স’-এর যৌথ উদ্যোক্তা। এছাড়া ঢাকার কেরানিগঞ্জে আবাসন প্রকল্পের অন্যতম রূপকার ‘নিউভিশন গ্রুপ’-এর সম্মানিত ডিরেক্টর। এভাবে বহুমুখী ব্যবসার সাথে জড়িত থাকার ফলে উপজেলার মানুষের কর্মসংস্থানে দারুন ভূমিকা রেখেছেন।

গরীব ও মেহনতী মানুষের পাশে নিজেকে সবসময় নিয়োজিত রেখে উপজেলার শিক্ষা উন্নয়নে যেসব পরিবারের সন্তানরা অর্থাভাবে লেখাপড়া চালাতে পারেন না, তাদের পাশে অবলীলায় দাঁড়ান তিনি। এছাড়া সামাজিক, ধর্মীয়, ও নাগরিক সংগঠনের সাথে নিজেকে সর্বদা জড়িয়ে রেখে গরীব, অসহায়, দুস্থ মানুষের পাশে থেকে সবধরনের মানবিক কাজে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন।

ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত হওয়া অ্যাডভোকেট মেহেদী হাসান মিজান নিজের মেধা, যোগ্যতা, সততা, আন্তরিকতা ও মানুষের পাশে দাঁড়ানোর মাধ্যমে দুমকি উপজেলা বাসীর সকল স্তরের সাধারন মানুষের ভালোবাসার আস্থা অর্জন করেছেন।

বর্তমানে তরুন সমাজ পরিবর্তন চায় রাজনীতিতে, চায় শিক্ষিত ও নীতিবান সৎ যোগ্য ব্যক্তিদের, যাদের হাত ধরে এগিয়ে যাবে সমাজ এবং প্রতিষ্ঠিত হবে মানবিক বাংলাদেশ। তারুণ্যের প্রতীক অ্যাডভোকেট মেহেদী হাসান মিজান সাধারণ মানুষের কাঙ্খিত ব্যক্তিত্বদের একজন। তিনি জনগনের প্রতিনিধি হলে এগিয়ে যাবে সমাজ, কাঙ্খিত উন্নয়ন হবে উপজেলার।

অ্যাডভোকেট মেহেদী হাসান মিজান আসন্ন দুমকি উপজেলা পরিষদ নির্বাচনে আনারস মার্কা নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন। বর্তমানে ব্যবসায়ী, রাজনীতিবিদ, সমাজসেবক, শিক্ষানুরাগী, ভদ্র, নীতিবান ব্যক্তি হিসেবে সাধারন নাগরিকদের কাছে পছন্দের নাম আলোচনায় এসেছে অ্যাডভোকেট মেহেদী হাসান মিজান ।

ক্লিন ইমেজের এই তরুন নেতার স্বপ্ন সাধারন মানুষের সেবা করা সুযোগ পেলে শাসক নয়, জনগণের সেবক হয়ে সবার পাশে দাঁড়াতে চান সাধ্যমতো। তিনি নির্বাচিত হলে সমাজের অসচ্ছল, বিধবা, অসহায়, গরীব, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের জন্য কাজ করবেন। মাদক নির্মূল করে শিক্ষা বান্ধব সমাজের পাশাপাশি মানুষের কাছে থেকে নাগরিক সেবা নিশ্চিতের সব ধরনের চেষ্টা করবেন তিনি।

আসন্ন দুমকি উপজেলা নির্বাচন বিষয়ে অ্যাডভোকেট মেহেদী হাসান মিজান বলেন, “আমি যদি মহান আল্লাহর রহমতে নির্বাচিত হই, তাহলে আমার দেওয়া সকল প্রতিশ্রুতি অবশ্যই পালন করব ইনশাআল্লাহ। সেই সাথে অন্যান্য উপজেলা থেকে পিছিয়ে পড়া দুমকি উপজেলাকে এগিয়ে নিয়ে গিয়ে একটি স্মার্ট উপজেলা হিসাবে গড়তে সবাইকে নিয়ে কাজ করবেন বলে জানান।

পরিশেষে, দুমকি উপজেলার সর্বস্তরের জনসাধারনের কাছে আনারস মার্কায় ভোট এবং দোয়া চেয়েছেন তিনি।