• ঢাকা
  • বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:৫০ পূর্বাহ্ন

নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ


প্রকাশের সময় : নভেম্বর ২১, ২০২২, ৯:১৫ অপরাহ্ন /
নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ

নড়াইল প্রতিনিধি: নড়াইল জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস দায়িত্বভার গ্রহণ করেছেন।সোমবার বেলা সাড়ে ১২টায় জেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে তিনি দায়িত্বভার গ্রহণ করেন। এ সময় নব নির্বাচিত পাঁচ সদস্যও দায়িত্বভার গ্রহণ করেন।দায়িত্বভার গ্রহণের সময় বক্তৃতা করেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস ও জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ড.মো: লুৎফর রহমান।

এ সময় লোহাগড়া উপজেলায় নির্বাচিত জেলা পরিষদ সদস্য সৈয়দ শামসুল আলম কচি, সদর উপজেলায় নির্বাচিত জেলা পরিষদ সদস্য খোকন কুমার সাহা, কালিয়া উপজেলায় নির্বাচিত জেলা পরিষদ সদস্য খান শাহীন সাজ্জাদ পলাশ এবং জেলা পরিষদের দুই নারী সদস্য জেসমিন আক্তার ও শাহীনুর আক্তার রুমী, নড়াইল পৌরসভার মেয়র আন্জুমনোয়ারা আরা,বিছালী ইউপি চেয়ারম্যান হিমায়েত হোসাইন ফারুক,চন্ডীবরপুর ইউপি চেয়ারম্যান মো: আজিজুর রহমান, দিঘলিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ বোরহান উদ্দিন,আউড়িয়া ইউপি চেয়ারম্যান এসএম পলাশ, ইতনা ইউপি চেয়ারম্যান সিহানুক রহমান, সেখহাটি ইউপি চেয়ারম্যান গোলক বিশ্বাসসহ বিভিন্ন ইউপির চেয়ারম্যান ও মেম্বারগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীরা ও চেয়ারম্যানগণ জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শুভেচ্ছা জানান।