• ঢাকা
  • শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৩:৫৬ অপরাহ্ন

নড়াইলে ৭ দিনের লকডাউন শনিবার থেকে


প্রকাশের সময় : জুন ১১, ২০২১, ১১:১৬ অপরাহ্ন / ১৪১
নড়াইলে ৭ দিনের লকডাউন শনিবার থেকে

মো: হাবিবুর রহমান,নড়াইলঃ নড়াইলে ৭ দিনের লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। শুক্রবার ১১ জুন রাত ৮ টার দিকে জেলা প্রশাসক ও দেশের অভ্যন্তরীণ করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির সভাপতি,মো: হাবিবুর রহমান সাক্ষরিত এক গনবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয় শনিবার (১২ জুন) থেকে সন্ধ্যা ৬টা থেকে সকাল ৮টা পর্যন্তু ৭ দিন এ লকডাউন চলবে। নড়াইল পৌর, লোহাগড়া পৌর ও কালিয়া পৌর এলাকায়। এছাড়া সদর উপজেলার কলোড়া, শিংগাশোলপুর ও বিছালি ইউনিয়নের ও লকডাউন কঠোভাবে চলবে। স্থানীয় বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-সদস্য এবং বিট পুলিশিংএ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা দায়িত্ব পালন করবেন।

এছাড়া লোহাগড়া উপজেলা প্রশাসন ও কালিয়া উপজেলা প্রশাসন করোনার সংক্রমন বিবেচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন। করোনা প্রতিরোধে জেলা প্রশাসনের পক্ষ থেকে শতভাগ মাস্ক নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালত পরিচালনাসহ পুলিশের পক্ষ থেকেও কঠোর অবস্থান নেবে বলে সভা সূত্রে জানাগেছে।

উল্লেখ্য, করোনায় গত ২৪ ঘন্টায় ৫১ জন আক্রান্ত হন এর মধ্যে সদর উপজেলায় ৩৬ জন, লোহাগড়া উপজেলায় ১২ ও কালিয়া উপজেলায় ৩ জন।