• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

নড়াইলে বিকাশ প্রতারক চক্রের এক সদস্যকে পুলিশে সোপর্দ


প্রকাশের সময় : জুলাই ২৫, ২০২২, ১০:২৭ অপরাহ্ন / ১৩৯
নড়াইলে বিকাশ প্রতারক চক্রের এক সদস্যকে পুলিশে সোপর্দ

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইলঃ নড়াইলের লক্ষ্মীপাশা চৌরাস্তায় মারুফ এর দোকান থেকে লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের ঘাঘা গ্রামের ইঞ্জিল খান নামের এক বিকাশ প্রতারককে আটক করে লোহাগড়া থানা পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। ২৫ জুলাই (সোমবার) বিকেলে এ ঘটনা ঘটে। ইঞ্জিল খান কোটাকোল ইউনিয়নের ঘাঘা গ্ৰামের ছানোয়ার খান এর ছেলে।

দোকানী ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই দিন বিকেল ৩ টার দিকে ওই প্রতারক মারুফ এর দোকানে এসে বলে, আমার কিছু টাকা আসবে একটি রকেট নম্বর দেন এবং রকেট নাম্বার দেওয়ার কিছুক্ষণ পর ১৯৭৫০ টাকার একটা মেসেজ আসে তখন ইঞ্জিল খান তার দেওয়া আরেকটি নম্বরে ১৬ হাজার টাকা মারুফকে দিতে বললে মারুফ তখন টাকাটা দিয়ে দেয় বিকাশে। এরপরে ইঞ্জিল খান আরও একটা নাম্বারে ১৮ হাজার টাকা দিতে বললে মারুফের সন্দেহ হয়। সে তার এজেন্ট একাউন্ট চেক করে দেখতে পায় টাকা একাউন্টে যোগ হয় নাই। তখন মারুফ এর এজেন্ট নাম্বারে আরও ২৪৫০০ টাকার একটা ফেক মেসেজ আসে। এসময় দোকানদার মারুফ তার একাউন্ট চেক করে দেখতে পায় কোন টাকা যোগ হয় নাই। তখন মারুফ ইঞ্জিলের কাছে টাকা চাইলে সে ঘাবড়ে যায়। এক পর্যায়ে বিভিন্ন লোকের মুখে জানা যায় সে বিকাশ প্রতারক চক্রের সদস্য এর আগেও সে বিভিন্ন এলাকায় এ ধরনের কর্মকান্ড করেছেন। তখন স্থানীয় লোকজনের সহযোগিতায় মারুফ থাকে লোহাগড়া থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ আবু হেনা মিলন এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি আটকের বিষয়ে নিশ্চিত করে বলেন, লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।