• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০৩ পূর্বাহ্ন

নড়াইলে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে জেলা পুলিশের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : অগাস্ট ২০, ২০২১, ৯:৩৯ অপরাহ্ন / ১২৬
নড়াইলে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে জেলা পুলিশের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে জেলা পুলিশের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ও নিরাপত্তার সাথে শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা উদযাপনের বিষয় সম্পর্কে এ সভায় আলোচনা অনুষ্ঠিত হয়।

শুক্রবার(২০)আগস্ট) দুপুরে নড়াইল জেলা পুলিশ লাইন্স ড্রিলশেডে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপিএম (বার)।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা,এবং জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদা কর্মকর্তা,
জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সুবাস চন্দ্র বোস, নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, নড়াইলের পৌর মেয়র আঞ্জুমান আরা, নড়াইল জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অশোক কুমার কুন্ডুসহ পুজা কমিটির অন্যান্য নেতাকর্মী।

এ সময় জেলার পৌরসভাসহ সকল ইউনিয়নের বিভিন্ন পুজা মন্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকও উপস্থিত ছিলেন। পূজা উদযাপন কমিটির সূত্র মতে এবার নড়াইল জেলায় আনুমানিক ৬৪৮টি পূজা মন্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। আসন্ন শারদীয় দুর্গাপূজা যথাযথ ও শান্তিপূর্ণভাবে পালন করার জন্য অতিথিরা তাঁদের বক্তব্যে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন। পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপিএম (বার) তাঁর বক্তব্যে বলেন, ধর্ম যার যার, উৎসব সবার এই মূলমন্ত্রকে সামনে রেখে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান।
এছাড়াও স্ব-স্ব এলাকার পূজা মন্ডবে যথাযথ লাইটিং ও সি.সি ক্যামেরা স্থাপনের জন্য মন্দির কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও অন্যান্য নেতাকর্মীদের আহ্বান জানান। কোভিড-১৯ প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে পূজার কার্যক্রম সম্পন্ন করার জন্য তিনি বলেন।