মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন



নড়াইলের লোহাগড়ায় পুলিশের অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ দুই মাদককারবারী আটক

Reporter Name
  • Update Time : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৮০ Time View

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইলঃ নড়াইলের লোহাগড়ায় নিরিবিলি পিকনিক স্পটের সামনে থেকে ৩ হাজার ৭ শত ৬৫ পিচ ইয়াবাসহ সাজ্জাদুর রহমান সেলিম (৪০) ও ইউনুচ মোল্যা (২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে লোহাগড়া থানা পুলিশ। শনিবার (২৬ জুন) ভোর রাতে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। আটকটকৃত সাজ্জাদুর রহমান সেলিম সদর উপজেলার মহিষখোলা গ্রামের আলী হোসেন মোল্যার ছেলে এবং ইউনুচ মোল্যা কক্সবাজার জেলার উখিয়া থানার পালংখালী গ্রামের জাহেদ আলমের ছেলে।

শনিবার দুপুরে লোহাগড়া থানা ভবনে অনুষ্ঠিত প্রেস ব্রিফিং এ নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা জানান, নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় এর নির্দেশনায় লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন এর নেতৃত্বে এসআই সুমন হাওলাদার এবং এএসআই বিল্লাল হোসেনসহ সঙ্গীয় পুলিশ টিম থানা এলাকায় দায়িত্ব পালন করছিলেন। ওই দিন ভোর রাতে নড়াইল- কালনা মহাসড়কের নিরিবিলি পিকনিক স্পটের প্রধান গেটের সামনে দুজন ব্যক্তি সিএনজি গাড়ি থেকে নেমে রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ ওই দুজনকে আটক করে। আটককৃতদের স্বীকারোক্তিতে ঘটনাস্থলেই সাজ্জাদুর রহমান সেলিম এর পরিহিত জিন্সের প্যান্টের পকেট থেকে ১৯শত পিচ এবং
ইউনুস মোল্যার প্যান্টের পকেট থেকে ১৮শত ৬৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন জানান, গ্রেফতারকৃতদের নামে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মাললা নং-২৬। গ্রেফতারকৃত সাজ্জাদুর রহমান সেলিমের নামে মাদক মামলা সহ ৭ টি মামলা রয়েছে। জব্দকৃত মাদকের বাজার মূল্য প্রায় সাড়ে ১১ লাখ টাকা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category



© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin