• ঢাকা
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:৫৭ অপরাহ্ন

নড়াইলের প্রথম সারির করোনা যোদ্ধা মাহফুজুর রহমান করোনায় আক্রান্ত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৪, ২০২২, ৪:৩৬ অপরাহ্ন / ১৩১
নড়াইলের প্রথম সারির করোনা যোদ্ধা মাহফুজুর রহমান করোনায় আক্রান্ত

মো:রফিকুল ইসলাম,নড়াইলঃ নড়াইলের প্রথম সারির করোনা যোদ্ধা মাহফুজুর রহমান করোনায় আক্রান্ত হয়ে নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন তবে বর্তমানে তিনি সুস্থ আছেন।

মাহফুজুর রহমান বঙ্গবন্ধু স্কোয়াড এর প্রতিষ্টাতা ও নড়াইল জেলার একজন প্রথম সারির করোনা যোদ্ধা এবং নড়াইল জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক। এ করোনা যোদ্ধা মাহফুজুর রহমান ডাক্তারের পরামর্শ নিয়ে নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। মাহফুজুর রহমান নড়াইল জেলার একজন প্রথম সারির করোনা যোদ্ধা। দিন রাত খাটিয়া কাধেঁ করে কবরস্থানে নেয়া এবং চিতায় কাঠ দেয়া সহ সকল কাজ করেছেন তার বঙ্গবন্ধু স্কোয়াড পরিবার নিয়ে।

মহামারী করোনাকালিন সময়ে নড়াইলে যত মানুষ করোনায় মারা গেছেন তাদের সকলকে দাফন এবং সৎকার করেছেন।মুসলিম ধর্মিও অনুযায়ী মসলিমদের গোসল থেকে শুরু করে কাফনের কাপড় পরিয়ে কবর দিয়েছেন এবং হিন্দু সনাতন ধর্মীয় রীতি মেনে হিন্দুদের চিতায় নিয়ে যাওয়া সহ করোনায় আক্রান্ত রোগীদের সেবা সাধ্যমত দিয়ে আসছেন।

এরই কারনে নড়াইল বাসির কাছে মাহফুজুর রহমান একজন মহানায়ক আর সেই মহানায়ক আজ করোনায় আক্রান্ত।নড়াইল বাসি মসজিদ মন্দিরে মাহফুজুর রহমানের জন্য দোয়া কামনা করছেন,যেন দ্রুত সুস্থ হয়ে এ মহা সংকটে আবারো অসহায় মানুষদের পাসে দাড়াতে পারেন।