• ঢাকা
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২২ পূর্বাহ্ন

নড়াইলের নড়াগাতীতে যৌতুক না দেওয়ায় গৃহবধূ নির্যাতনের শিকার


প্রকাশের সময় : অগাস্ট ২৫, ২০২১, ১০:৫৮ অপরাহ্ন / ৩৬৩
নড়াইলের নড়াগাতীতে যৌতুক না দেওয়ায় গৃহবধূ নির্যাতনের শিকার

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইলঃ নড়াইলের নড়াগাতীতে দ্বিতীয় দফা যৌতুকের দাবি মিটাতে অস্বীকৃতি জানানোয় মারপিটের শিকার সুখী আক্তার (২৭) নামে এক গৃহবধূ নড়াগাতী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ২৫ আগষ্ট (বুধবার) সুখী আক্তার তার স্বামী মাহামুদুল আলম (৩০), শাশুড়ী নিলুফা ইয়াসমিন (৪৮) ও দেবর তালাবিব শেখসহ তিন জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত মাহামুদুল আলম ও তালাবিব শেখ বাঐসোনা নীচে পাড়া গ্রামের আক্তারুজ্জামানের ছেলে এবং নিলুফা ইয়াসমিন আক্তারুজ্জামানের স্ত্রী।

অভিযোগ সুত্রে জানা যায়, ৪ বছর পুর্বে পার বাঐসোনা গ্রামের মৃত আহম্মদ মোল্যার মেয়ে সুখী আক্তারের সাথে পার্শ্ববর্তী বাঐসোনা নীচে পাড়া গ্রামের আক্তারুজ্জামানের ছেলে মাহামুদুল আলমের সাথে ইসলামী শরিয়াহ মোতাবেক বিবাহ হয়। বিবাহ পরবর্তীতে যৌতুকের জন্য চাপ দিলে সুখি আক্তারের পরিবার বহু কষ্টে ৩ লক্ষ টাকা দেয় বলে অভিযোগে উল্লেখ করেন। তাদের ঘরে একটি পুত্র সন্তান রয়েছে। ২৪ আগষ্ট মঙ্গলবার সন্ধায় মাহমুদুল জাহাজের চাকুরী স্থল থেকে মোবাইল ফোনে সুখী আক্তারকে আরো টাকা আনতে বলায় সে অস্বীকৃতি জানালে বাড়িতে থাকা মাহামুদুলের ভাই ও মা ও তাকে বেদম মারপিট করে বলে সুখী আক্তার অভিযোগ করেন।
এ বিষয়ে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) রোখসানা খাতুন বলেন, সুখী আক্তার নামে এক মহিলা বধূ নির্যাতনের বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।