• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৩১ পূর্বাহ্ন

নড়াইলের নড়াগাতীতে জুয়া খেলার অপরাধে বিএনপি নেতাসহ ৪জনকে জেল ও ১জনকে জরিমানা!


প্রকাশের সময় : জুন ৪, ২০২২, ১০:৫৬ অপরাহ্ন / ৫৬
নড়াইলের নড়াগাতীতে জুয়া খেলার অপরাধে বিএনপি নেতাসহ ৪জনকে জেল ও ১জনকে জরিমানা!

মোঃ হাচিবুর রহমান, নড়াইলঃ নড়াইলের নড়াগাতীতে তাসের মাধ্যমে জুয়া খেলার অপরাধে বিএনপি নেতাসহ ৪জনকে জেল ও একজনকে জরিমানা দিয়েছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম। ০৪ জুন (শনিবার) তাদের এ দন্ড ও জরিমানা করা হয়। দন্ডপ্রাপ্তদের মধ্যে নড়াগাতী থানার কেশবপুর গ্রামের নিজাম চৌধুরীর ছেলে ও নড়াগাতি থানা যুবদলের সদস্য সচিব চৌধুরী ছাকায়েত হোসেন ঝুনু (৪৫), নলামারা গ্রামের সন্তোষ মজুমদারের ছেলে প্রবাস মজুমদার(৪৫), যোগানীয়া গ্রামের কুটি মিয়া শরীফের ছেলে রইচ উদ্দিন(৫২) ও কচুয়া ডাঙ্গা গ্রামের আক্তার মোল্যার ছেলে আলমগীর মোল্যা(৫০)সহ ৪জনকে জুয়া খেলার অপরাধে ১৩ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে এবং অপর আসামী যোগানীয়া গ্রামের আক্তারুজ্জামান বিশ্বাসের ছেলে নাজির বিশ্বাস(৫০) কে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়।

পুলিশ সূত্রে জানা যায়, ৩ জুন (শুক্রবার) সন্ধ্যায় নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহার নির্দেশনায় নড়াগাতী থানা পুলিশের এএসআই জাহাঙ্গীরের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে যোগানীয়া বাজারের জুনু চৌধুরীর ডেকোরেটরের দোকানের পিছনে ফাঁকা জায়গায় জুয়া খেলার সময় তাদেরকে হাতেনাতে আটক করে থানায় নিয়ে আসে এবং পরদিন আজ তাদেরকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম এর আদালতে হাজির করলে ৪ জনকে সাজা ও একজনকে জরিমানা করা হয়।

এ বিষয়ে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম বলেন, প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে ১৮৬৭(৪) ধারায় দোষী সাব্যস্ত হওয়ায় আসামীদের এ সাজা দেওয়া হয়েছে।