• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৮ পূর্বাহ্ন

নড়াইলের নড়াগাতীতে ইজিবাইক কেড়ে নিল শিশু মাদ্রাসা ছাত্রীর প্রান!


প্রকাশের সময় : জুলাই ৮, ২০২২, ১০:০৩ অপরাহ্ন / ৮৭
নড়াইলের নড়াগাতীতে ইজিবাইক কেড়ে নিল শিশু মাদ্রাসা ছাত্রীর প্রান!

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইলঃ নড়াইলের নড়াগাতী থানার টোনা গ্রামে ইজি বাইক চাপায় সাবিয়া (৬) নামে এক মাদ্রাসা ছাত্রী নিহত হয়েছে। ৮ জুলাই (বৃহস্পতিবার) ২.৩০ টায় এ দুর্ঘটনা ঘটে। সাবিয়া টোনা গ্রামের সাদিকুল শেখের মেয়ে ও বড়দিয়া বাসষ্ট্যান্ড সংলগ্ন জাহান হাফেজিয়া মাদ্রাসার ১ম শ্রেনীর ছাত্রী।

স্থাণীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় ওই দিন সাবিহা, তার বড় বোন জেবা (৭) ও প্রতিবেশী তন্বি (৭) সকালে একসঙ্গে মাদ্রায় যায়। মাদ্রাসা শেষে তারা বেলা ২টার দিকে বাড়িতে আসার উদ্দেশ্যে একই সঙ্গে ইজিবাইকযোগে বাড়ী কাছে প্রধান সড়কে নেমে রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা অপর ইজিবাইক সাবিয়াকে চাপা দেয় এবং তার বড় বোন জেবা আহত হয়। স্থাণীয়রা তাদেরকে কালিয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে সাবিহার অবস্থা আশংকাজনক হওয়া খুলনা মেডিকেলে প্রেরণ করেন। অতঃপর খুলনা নেওয়ার পথে সাবিয়ার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

নড়াগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত সাহা বলেন, ইজিবাইক আটক করা হয়েছে। স্বজনদের আপত্তিতে লাশ পোষ্ট মর্টেমে দেওয়া হয়নি। তাদেরকে জেলা প্রশাসকের অনুমতির কাগজ দাখিল করতে বলা হয়েছে। কাগজ জমা দিলে দাফনের অনুমতি দেওয়া হবে। নতুবা বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।