• ঢাকা
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন

নড়াইলের নড়াগাতিতে মহানবী(সাঃ)কে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত


প্রকাশের সময় : জুন ১৩, ২০২২, ১১:৩৩ অপরাহ্ন / ২১৪
নড়াইলের নড়াগাতিতে মহানবী(সাঃ)কে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

মোঃ হাচিবুর রহমান,কালিয়া, নড়াইলঃ নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতিতে মহানবী হযরত মুহাম্মদ (স:) এবং হযরত আয়েশা সিদ্দীকা (রা:) কে নিয়ে অশালীন ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৩জুন) সকাল ১০ টায় নড়াগাতি থানার সর্বস্তরের মুসলিম জনতার উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিভিন্ন মাদ্রাসা থেকে শত শত মুসলিম জনতা বিক্ষোভ মিছিল বের করে নড়াগাতি বাজার হয়ে নড়াগাতি কাচারি বাড়ি মাঠে এসে বিক্ষোভ সমাবেশের মধ্য দিয়ে এ কর্মসূচি সমাপ্ত ঘোষনা করা হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য প্রদান করেন, ইমাম ও ওলামা কল্যান পরিষদের সহসভাপতি ক্বারী আবুল কালাম আজাদ,ইসলামি যুব আন্দোলনের সভাপতি হাফেজ মাওলানা নাজমুল হক,বাঐসোনা ইউনিয়নের ইমাম ও ওলামা কল্যান পরিষদের সাধারন সম্পাদক মোঃ কামরুল ইসলাম,মধুমতি আদর্শ বিদ্যলয়ের সহকারী শিক্ষক মোঃ হাবিবুর রহমান প্রমুখ।

এসময় বক্তারা ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল কর্তৃক নবী করিম (সাঃ) এবং মা আয়েশা (রাঃ) এর নামে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদ করে তাদের ভারতীয় আইনে বিচারের আওতায় এনে ফাঁসির আদেশ প্রদানের দাবি করেন। বিশ্বের মুসলিম অনেক দেশ ভারতের সকল প্রকার পণ্য বর্জন করেছে। ভারতের সকল পণ্য বর্জন করার আহব্বান জানান।আগামীতে হযরত মুহাম্মদ (স:) কে নিয়ে বাজে, অরুচিপূর্ণ ও কটূক্তি করলে তৌহীদি জনতা কঠোরতর আন্দোলন গড়ে তোলার হুশিয়ারি প্রধান করেন।