• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১২ অপরাহ্ন

নড়াইলের কালিয়া শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন অসহায় মানুষের বন্ধু আনু মোহাম্মদ


প্রকাশের সময় : জানুয়ারী ২৭, ২০২২, ১২:০২ অপরাহ্ন / ১৩৬
নড়াইলের কালিয়া শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন অসহায় মানুষের বন্ধু আনু মোহাম্মদ

মোঃ হাচিবুর রহমান,কালিয়া,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের কালিয়ায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করলেন কালিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অসহায় মানুষের বন্ধু আনুর মোহাম্মদ আনু। মঙ্গলবার (২৫জানুয়ারি)বিকালে কালিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে কালিয়া পৌর এলাকার ৫০০ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কালিয়া পৌর আওয়ামী লীগের নেতা আউব শেখ ,কামরুল শেখ ,জনি আহমেদ, রুবেল শেখ,ও স্চ্ছোসেবক লীগে নেতা পলয় ঠিকাদার, বকতিয়ার, রিয়াজ আলী,কালু মোল্লা, রসুল শেখ,জাবের সহ ছাত্রলীগের কর্মী বাইজিদ হোসেন ,রাজু শেখ সহ আরো অনেকে।
এলাকার সাধারণ মানুষের মাঝে বিভিন্ন সময়ে এ ধরনের সহায়তা করে যাচ্ছেন।এলাকার সাধারণ মানুষের সেবক হিসেবে তিনি পরিচিত , আনুর মোহাম্মদ আনু একজন সফল রাজনীতিবিদ, সরকারের উন্নয়ন ও শেখ হাসিনার উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌছে দিচ্ছেন । পৌরবাসি আগামী পৌর সভায় আনু মোহাম্মদ আনুকে পাশে পাবার আশায় ঘর বাধছে।

এ বিষয়ে স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আনু মোহাম্মদ বলেন,আমি পৌর এলাকার মানুষের সুখে দুঃখে পাশে থেকে কাজ করে যেতে চাই।আমি আমার নিজ অর্থায়নে বিভিন্ন সময় খাদ্য সামগ্রী, শিক্ষা উপকরন,খেলাধুলার সামগ্রী বিতরন করেছি।এখন শীতের সময় তাই ৫০০ অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরন করেছি।