• ঢাকা
  • শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৩:৩৩ অপরাহ্ন

নড়াইলের কালিয়ায় সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়


প্রকাশের সময় : জুলাই ১৩, ২০২১, ৮:০৩ অপরাহ্ন / ১০১
নড়াইলের কালিয়ায় সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

নড়াইল প্রতিনিধিঃ কালিয়া উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম কালিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। মঙ্গলবার (১৩জুলাই) দুপুরে উপজেলা পরিষদে তাঁর নিজ কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় নবাগত নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম বলেন, গত…. জুলাই কালিয়া ইউএনও হিসেবে আমি যোগদান করে আপনাদের সাথে প্রথম মতবিনিময় সভায় মিলিত হয়েছি। দায়িত্ব পালনকালে তিনি সাংবাদিকদের সব ধরনের সহযোগিতা কামনা করে বলেন, সংবাদপত্র হচ্ছে রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ আর সাংবাদিকরা জাতির দর্পন হিসেবে দেশের বাস্তব চিত্র সমাজের কাছে তুলে ধরেন।

তিনি আরো বলেন, আমি জেনেছি কালিয়ায় প্রকৃত সংবাদকর্মীরা অত্যন্ত ভালো, তারা সব-সময় প্রশাসনকে সকল কাজে সহযোগিতা করে থাকেন। আপনাদের সহযোগিতার মাধ্যমে সরকারের উন্নয়ন মূলক কর্মকাণ্ড স্বচ্ছতার সহিত বাস্তবায়ন এবং প্রশাসনের সবধরনের সেবা দ্রুত জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সক্ষম হব। দায়িত্ব পালনকালে সরকারের নির্বাহী আদেশ মেনে আইন অনুযায়ী সব ধরনের কাজ করব, এর কোন ব্যাত্যয় হবে না। তবে আমারও ভুল হতে পারে, সে ক্ষেত্রে আপনারা ভুলটা ধরিয়ে দিলে শুধরে নিব। কিন্তু আইনের পরিপন্থী কোন কাজ আমার দ্বারা হবে না।
মতবিনিময় কালে কালিয়ায় কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে কালিয়া প্রেসক্লাবের সভাপতি মশিউল হক মিটু নবাগত নির্বাহী কর্মকর্তাকে দায়িত্ব পালনকালে সবধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করে বলেন, সরকারের উন্নয়ন মূলক কর্মকাণ্ড তুলে ধরার পাশাপাশি কালিয়ায় আর্থসামাজিক উন্নয়ন সহ প্রশাসনের সকল কাজে কালিয়ার সাংবাদিকরা সব-সময় সহযোগিতা করে আসছেন, ভবিষ্যতেও এ সহযোগিতা অব্যাহত থাকবে। তবে অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে এখানকার সাংবাদিকরা সব-সময় সোচ্চার রয়েছেন এবং ভবিষ্যতেও থাকবেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, কালিয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক যগান্তরের কালিয়া প্রতিনিধি সাংবাদিক শাহিদুল ইসলাম শাহী, দপ্তর সম্পাদক ও পুর্বাঞ্চল পত্রিকার নিজস্ব সংবাদদাতা কাজী শরিফুল ইসলাম, দৈনিক সমাজের কথা পত্রিকার কালিয়া প্রতিনিধি এ,এ,এম, জিহাদুল ইসলাম, দৈনিক জন্মভুমির কালিয়া প্রতিনিধি মোঃ বাবর আলী, এস টিভির হাচিবুর রহমান, ইত্তেফাকের তুষার
আহমদ প্রমুখ।