• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০২:২৭ অপরাহ্ন

নড়াইলের কালিয়ায় মানবিক ইউএনও নাজমুল হুদার বিদায় ও নবাগত কে সংবর্ধনা


প্রকাশের সময় : জুলাই ৫, ২০২১, ৯:৪৬ অপরাহ্ন / ১৩৮
নড়াইলের কালিয়ায় মানবিক ইউএনও নাজমুল হুদার বিদায় ও নবাগত কে সংবর্ধনা

মোঃ জিহাদুল ইসলাম,নড়াইলঃ নড়াইলের কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃনাজমুল হুদাকে পদন্নোতিজনিত কারণে বিদায়ী সংবর্ধনা ও নবাগত নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুল ইসলামকে বরণ করে নেয়া হয়েছে। বিদায় ও বরণ অনুষ্ঠান যেমনি ছিল বেদনার তেমনি ছিল আনন্দের। ৫ জুলাই (সোমবার) উপজেলা হলরুমে আয়োজিত বিদায় ও বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কৃষ্ণ পদ ঘোষ।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ জহুরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইব্রাহীম শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহেলী পারভিন নিরী, কালিয়া পৌর মেয়র ওয়াহিদুজ্জামান হীরা, সালামাবাদ ইউপি চেয়ারম্যান শামীম আহম্মেদ ও উপজেলার সকল ইউপি চেয়ারম্যানগনসহ সদস্যগন। এছাড়াও এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পঃপঃও স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ কাজল মল্লিক, উপজেলা কৃষি কর্মকর্তা সুবীর কুমার বিশ্বাস, উপজেলা সমাজসেবা অফিসার রফিকুল ইসলাম, কালিয়া থানার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া প্রমুখ।
বিদায় সংবর্ধনায় বক্তারা মোঃ নাজমুল হুদার উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনকালে উপজেলা বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করে তার দীর্ঘায়ু কামনা করেন এবং একজন দক্ষ প্রশাসক হিসেবে তিনি সুচারুরূপে প্রশাসনিক দায়িত্ব পালন করেছেন বলে অভিমত ব্যক্ত করেন।
বিদায়ী বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হুদা বলেন, আমি সাড়ে তিন বছরের কার্যকালে সব সময় চেষ্টা করেছি মানুষের জন্য কাজ করতে। আর কাজের প্রতিটি ক্ষেত্রে পেয়েছি আপনাদের অকৃত্রিম ভালবাসা ও সহযোগিতা। এজন্য আমি সবার কাছে কৃতজ্ঞ।
প্রসঙ্গত, করোনাকালীন সময়ে স্বশরীরে উপস্থিত থেকে মৃতদেহ সৎকার করে বহুল প্রশংসা কুড়িয়েছিলেন নাজমুল হুদা। এছাড়াও তিনি কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনকালে বিভিন্ন জাতীয় পুরস্কারে ভূষিত হয়েছিলেন।
বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হুদা পদোন্নতি প্রাপ্ত হয়ে পার্শ্ববর্তী জেলা বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে আগামী ৮ জুলাই যোগদান করবেন।
নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য অফিসারদের সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠানে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হুদাকে সম্মাননা শুভেচ্ছা উপহার প্রদান ও নবাগত উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ আরিফুল ইসলামকে বরণ করা হয়।