• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:১৬ অপরাহ্ন

নড়াইলের কালিয়ায় মহিলা মেম্বার কর্তৃক মিথ্যা তথ্য দিয়ে যুবলীগ নেতাকে ফাঁসানোর অভিযোগ


প্রকাশের সময় : ডিসেম্বর ২৬, ২০২২, ১০:৩৯ অপরাহ্ন / ৮৬
নড়াইলের কালিয়ায় মহিলা মেম্বার কর্তৃক মিথ্যা তথ্য দিয়ে যুবলীগ নেতাকে ফাঁসানোর অভিযোগ

মোঃ জিহাদুল ইসলাম, কালিয়া, নড়াইলঃ নড়াইলের নড়াগাতীতে মিথ্যা অভিযোগ দিয়ে খবর প্রকাশের অভিযোগ পাওয়া গেছে পহরডাঙ্গা ইউনিয়নের ৭,৮ ও ৯ সংরক্ষিত মহিলা সদস্য ও তার স্বামী সেলিম শিকদারের বিরুদ্ধে। প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে পহরডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি সেলিম শিকদার দলীয় কার্যালয়ে সাংবাদিকদের উপস্থিতিতে বিষয়টি তুলে ধরেন।

ঘটনা সূত্রে জানা যায়, চলতি মাসের ২২ তারিখে পহরডাঙ্গা ইউনিয়নে টিসিবির ৬টি স্লিপের মাল
৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা সদস্য মফিজা বেগমমের স্বামী সেলিম শিকদার তুলে নেওয়াকে কেন্দ্র করে রহিম মেম্বারের সাথে কথা-কাটাকাটি হয়। ঘটনাটিকে অন্যদিকে প্রভাবিত করার জন্য ওই মহিলা সদস্য মারপিট ও স্বর্নালংকার ছিনিয়ে নেওয়া হয়েছে বলে থানায় মিথ্যা অভিযোগ দায়ের করেন। অথচ ওই দিন মহিলা সদস্য মফিজা পরিষদেই আসেন নাই। যাহা নিশ্চিত করেছেন ঘটনাস্থলে থাকা ইউপি সচিব তৌফিক এলাহি, সহকারী সচিব ইমাম, ট্যাগ অফিসার স্বপন কুমার দাশ, চৌকিদার মাসুদসহ আরো অনেকে।

এ বিষয়ে ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সেলিম সিকদার বলেন, আমার ভাই ইউপি সদস্য রহিম সিকদারের সাথে ঝামেলার কথা শুনে আমি ঘটনাস্থলে গিয়ে বিষয়টি মিমাংসার চেষ্টা করি। পরবর্তীতে জানতে পারি আমি ও আমার ভাই মহিলা ইউপি সদস্য ও তার স্বামীকে মারপিট করেছি মর্মে থানায় একটি মিথ্যা অভিযোগ দায়ের করেছে। আমাকে সমাজে হেয় প্রতিপন্ন ও দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন করার প্রয়াসে এটা পরিকল্পিত যড়যন্ত্র ও আমাকে ফাঁসানোর চেষ্টা করছে।

নড়াগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত সাহা বলেন, উভয় পক্ষের অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।