• ঢাকা
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:০৮ পূর্বাহ্ন

নড়াইলের কালিয়ায় তৃতীয় শ্রেণীর ছাত্রী গণধর্ষনের শিকার! আটক ২ ধর্ষক


প্রকাশের সময় : জুন ৪, ২০২২, ১০:৩৭ অপরাহ্ন / ১০২
নড়াইলের কালিয়ায় তৃতীয় শ্রেণীর ছাত্রী গণধর্ষনের শিকার! আটক ২ ধর্ষক

মোঃ হাচিবুর রহমান, নড়াইলঃ নড়াইলের কালিয়ায় তৃতীয় শ্রেণীর মাদ্রাসা পড়ুয়া এক ছাত্রী (১৩) গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় (৩জুন) শুক্রবার ওই ছাত্রীর মা বাদী হয়ে কালিয়া থানায় একটি ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেছেন। আসামিরা হলো উপজেলার বুড়িখালি গ্রামের গোলাম রসুল শেখের ছেলে নূর মোহাম্মদ ওরফে ইসলাম শেখ(১৯), মোঃ লাভলু মোল্যার ছেলে আশিক মোল্লা (২০), ও মোঃ শহিদুল গাজীর ছেলে মোঃ কালু গাজী (২১)। এদের মধ্যে নূর মোহাম্মদ শেখ ও আশিক মোল্যাকে আটক করেছে পুলিশ। ভুক্তভোগী পেড়োলী ইউনিয়নের একটি মাদ্রাসার ছাত্রী ও একই ইউনিয়নের মাসুম মোল্যার মেয়ে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, (২৮মে) প্রতিবেশী আমিন শেখ এর বাড়িতে সুন্নাতে খাৎনা অনুষ্ঠানে ভুক্তভোগী ও তার মা ওই রাতে বেড়াতে গিয়েছিল। কিন্তু ভুক্তভোগী ওই কিশোরী বাড়ি ফেরার পথে ওই ৩জন তার ওড়না ছিনিয়ে নিয়ে মুখ চেপে বুড়িখালী নবগঙ্গা নদীর পূর্ব পাশের শন্তোষ প্রামানিকের পতিত জমিতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে এবং ধর্ষক নুর ইসলাম এ ঘটনার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিলে তা ভাইরাল হয়। পরবর্তীতে ঘটনা পুলিশ জানতে পেরে গতকাল ইসলাম শেখ ও আশিক মোল্যা কে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় আনলে তারা ধর্ষণের ঘটনা স্বীকার করলে পরবর্তীতে তাদের গ্রেপ্তার দেখানো হয়।

কালিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ রতনুজ্জামান জানান, এ বিষয়ে (২জুন) বৃহস্পতিবার রাতে ওই গ্রামের মেম্বার থানায় ফোন করলে আমরা ঘটনাস্থলে গিয়ে ভিকটিম কে উদ্ধার করি এবং অভিযুক্ত ২ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসি। তারা ধর্ষণের কথা স্বীকার করে। এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরীর মা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেছেন। দুই যুবককে গ্রেপ্তার পূর্বক বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।