• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

নড়াইলের কালিয়ায় ছয় বাড়িতে দুর্বৃত্তের তান্ডব


প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৪, ৬:৪৪ অপরাহ্ন / ৩৭
নড়াইলের কালিয়ায় ছয় বাড়িতে দুর্বৃত্তের তান্ডব

নিজস্ব প্রতিবেদক, কালিয়া, নড়াইলঃ নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়ি-ঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। গত (১৪ এপ্রিল) নড়াইল জেলার নড়াগাতি থানার বাগুডাঙ্গা গ্রামের আমিরুল ইসলাম বাদি হয়ে ৪৫ জনের নাম উল্লেখ করে নড়াগাতি থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগে ১০-১২জন অজ্ঞাত দৃর্বৃত্তের কথাও উল্লেখ করা হয়েছে। আমিরুল শিকদার মজিবর রহমানের ছেলে।

এদিকে অভিযোগের বিষয়ে জানতে চাইলে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজুর রহমান জানিয়েছেন ওই ঘটনায় স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গের সমন্বয়ে শান্তিপূর্ণ মিমাংশা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১২ এপ্রিল সকালে চাপাইল ব্রীজ ঘাটে ইজি বাইকের সিরিয়াল দেওয়া নিয়ে সিকদার আমিরুল ইসলামের ভাইপে গিয়াস সিকদার, সাদ্দাম সিকদার ও কাবিল শিকদারের সাথে কাজী নাসির উদ্দিন ওরফে টলিম, নান্টু কাজী ওরফে নুর আলম, মিন্টু কাজী গ্রুপের লোকদের মনমালিন্য ও কথা কাটাকাটি হয়। এর জের ধরে ওই দিন ৩টার দিকে ৫৫-৬৫ জনের একদল দুর্বৃত্ত রামদা, চাইনিজ কুড়াল, ভেলা ও দেশীও অস্ত্র নিয়ে শিকদার নুর আহম্মেদ, শিকদার আমিরুল ইসলাম (পর্বত), শিকদার নাজীর আহম্মেদ, মহিদুল শিকদার, শওকত শিকদার ও আক্কেল শিকদারের বাড়ি ভাঙচুর ও লুটপাট করে। এবং খুন-জখম ও হুমকি দেওয়ার কথাও এজাহারে উল্লেখ করা হয়।

আসামীদের দ্বারা আবারও পরিকল্পিত ভাবে বড় ধরনের নাসকতার আশঙ্কা শিকদার আমিরুল ইসমার ও তার পরিবারের। তবে পুলিশের দাবি বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। তবে এ বিষয়ে বিবাদী পক্ষের লোকদের সাথে কথা বলতে চাইলে তারা কোন মন্তব্য করেনি।