• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন

নোয়াখালীতে সাংবাদিকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, তীব্র নিন্দা ও ক্ষোভ, থানায় জিডি


প্রকাশের সময় : জুলাই ২৮, ২০২১, ৩:৫৫ অপরাহ্ন / ২৪৭
নোয়াখালীতে সাংবাদিকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, তীব্র নিন্দা ও ক্ষোভ, থানায় জিডি

নোয়াখালী প্রতিনিধিঃ দৈনিক সরেজমিন বার্তা ও দ্বীপ টিভির নোয়াখালী জেলা প্রতিনিধি, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) সুবর্ণচর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আব্দুল আজিজ রিপনের ছবি দিয়ে কে বা কারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হুমাইরা লিপি নামক ভূয়া আইডি খুলে সাংবাদিকের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এ ঘটনায় সাংবাদিক আব্দুল আজিজ (রিপন) মঙ্গলবার বিকালে চরজব্বার থানায় সাধারণ ডায়েরি করেন। যাহার নং (১১২৮)।

সাংবাদিক আব্দুল আজিজ বলেন,হুমাইরা লিপি নামের একটি ফ্যাক আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অজ্ঞাতনামা দৃস্কৃতিকারিরা উদ্দেশ্য প্রনোদিত হয়ে মিথ্যা পোস্ট দিচ্ছে। যা আমার মানসম্মান ক্ষুন্ন সহ আমি সামাজিব ভাবে হেয়প্রতিপন্ন হচ্ছি বলে মনি করি। আমি এ ধরনের অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ ব্যাপারে বাংলাদেশ প্রেসক্লাব নোয়াখালী শাখা, সুবর্ণচর প্রেসক্লাব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সুবর্ণচর উপজেলা শাখা সুবর্ণচর উপজেলা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন প্রতিবাদ জানিয়েছে ।

চরজব্বার থানার অফিসার ইনসার্জ জিয়াউল হক তরিক খন্দকার সাধারণ ডায়রির বিষয়ে বলেন, এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।