বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৩:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
এক মাসে ৩টি সম্মাননা পেলেন সুলতানা রোজ নিপা নড়াইলে শিক্ষক-শিক্ষার্থী সর্ম্পক উন্নয়ন শীর্ষক সেমিনার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্য আটক, ৮টি মোটর সাইকেল উদ্ধার মধ্যনগরে ঈদের আমেজ হারিয়ে গেছে দুর্যোগের কবলে কাপড় দোকানে বেচাকেনায় মন্দা ক্রেতার উপস্থিতি কম গোপালগঞ্জের বোড়াশী ইউনিয়নে বর্তমান ও সাবেক চেয়ারম্যানের মধ্যে জমবে নির্বাচনী লড়াই আয় কমার ভয়ে মহাসড়কে বাইক বন্ধ করিয়েছেন বাস মালিকরা রাজধানী খিলগাঁওয়ে ইয়াবাসহ গ্রেফতার ২ রাজধানী রমনায় হেরোইনসহ একজন গ্রেফতার ব্যবসায়িক হত্যার মামলায় ২ জনের মৃত্যুদণ্ড রাজধানীর কমলাপুরে কালোবাজারের টিকিট বিক্রয়ের সময় ৫ জন আটক

নিখোঁজ সংবাদ

Reporter Name
  • Update Time : শনিবার, ২১ মে, ২০২২
  • ৬৪ Time View

মোঃ রাসেল সরকারঃ রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে মোঃ নজরুল ইসলাম নামে এক ব্যক্তি হারিয়ে গেছেন। তাঁর বয়স ৫৬ বছর। উচ্চতা- ৫’ ৭.৫”, গায়ের রং- শ্যামলা, মাথার চুল কালো। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল কলো প্যান্ট, সাদা শার্ট ও কালো জুতা।

ডিএমপির ওয়ারী বিভাগের ডেমরা জোনাল টিম সূত্রে জানানো হয়, নজরুল ইসলাম গত শুক্রবার (৭ জানুয়ারি ২০২২) সকাল ৯ টায় শনির আখড়ার বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেননি। পরবর্তীতে আত্মীয়-স্বজন তাকে সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে যাত্রাবাড়ী থানায় একটি মামলা করেন। যার নম্বর ১৩৪, তারিখ-২৬/০৪/২০২২ খ্রি:।

কোন সহৃদয় ব্যক্তি ছবিতে প্রদর্শিত ব্যক্তির সন্ধান জেনে থাকলে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক গোলাম রব্বানী (০১৭১৫-৭৮৯০৭০) নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin