• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন

নিখোঁজের দুইদিন পর যমুনা নদী থেকে বাবা-ছেলের লাশ উদ্ধার


প্রকাশের সময় : মে ২, ২০২৩, ২:০০ অপরাহ্ন / ৪০
নিখোঁজের দুইদিন পর যমুনা নদী থেকে বাবা-ছেলের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জঃ নিখোঁজের দুইদিন পর সিরাজগঞ্জের কাজিপুরে যমুনা নদী থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে দুর্গম চরাঞ্চল চরগিরিশ ইউনিয়নের বারজান এলাকায় যমুনা নদী থেকে ছেলের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে, সোমবার সন্ধ্যায় একই জায়গা থেকে বাবার মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন, উপজেলার চরগিরিশ ইউনিয়নের সিন্দুর আটা গ্রামের শহীদুল তালুকদারের ছেলে ও সাবেক ইউপি সদস্য রিপন তালুকদার (৪২) ও তার ছেলে আশিক বাবু (১৩)।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত জানান, রবিবার সন্ধ্যায় রিপন তার ছেলে আশিককে নিয়ে উপজেলার নিশ্চিন্তপুর ইউনিয়নের ডিগ্রিদোরতা গ্রামে শ্বশুরবাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়। পরিবারের সদস্যরা তার ফোন বন্ধ পেয়ে থানায় একটি জিডি করে। সোমবার সন্ধ্যায় রিপনের ভাসমান মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, আজ সকালে নিহতের স্বজন ও স্থানীয়দের সহযোগিতায় নিশ্চিন্তপুর ইউনিয়নের দুর্গম অঞ্চলের যমুনা নদী থেকে নিখোঁজ আশিক বাবুর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। এটা হত্যাকাণ্ড কিনা সেটা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে। এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।