• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৬ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধার সম্পত্তি দখলে নিতে জোরপূর্বক টিপসই নিয়েছে সন্ত্রাসী সাদ্দাম বাহিনী


প্রকাশের সময় : জুলাই ৮, ২০২১, ১২:০৯ পূর্বাহ্ন / ১৬২
নারায়ণগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধার সম্পত্তি দখলে নিতে জোরপূর্বক টিপসই নিয়েছে সন্ত্রাসী সাদ্দাম বাহিনী

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের বন্দরে হোসনে আরা বেগম(৬৫)নামে এক প্রতিবন্ধী বৃদ্ধার ঘরে ঢুকে জোরপূর্বক স্ট্যাম্পে টিপসই নিয়েছে মাদকসেবী সাদ্দাম, মজিবর, রিপন ও ইউনূসসহ তাদের সহযোগীরা। এতে বাধা দিলে উল্লেখিত সাদ্দাম গং বৃদ্ধার ছোট ভাই রাজা মিয়া (৬০) কেও তারা অকথ্য ভাষায় গালমন্দসহ হত্যার হুমকি দেয় তারা।

বুধবার বিকেলে থানার তিনগাঁও এলাকায় এ ঘটনাটি ঘটে।  এ ঘটনায় ভুক্তভোগী হোসনে আরা বেগম স্থানীয়দের সহযোগিতায় ৬ জুলাই মঙ্গলবার রাতে বাদী হয়ে
চৌরাপাড়া এলাকার মৃত মতিউর রহমান ওরফে মতি মিয়ার মাদক সেবী পুত্র সাদ্দাম, মৃত রহমান মিয়ার পুত্র মজিবুর ও ইউনূস মিয়ার ছেলে মোঃ রিপনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪/৫জনকে আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করা হয়, বৃদ্ধা প্রতিবন্ধী হোসনে আরা বেগম তার স্বামীর মৃত্যুর পর দীর্ঘ দিন ধরে তিনগাঁওস্থ তার ভাইয়ের বাড়িতে বসবাস করে আসছে। দেউলী চৌরাপাড়াস্থ তার স্বামীর সম্পত্তি দখলে নিতে গত ১জুলাই বিকেল সাড়ে ৩টায় তার সৎ নাতি সাদ্দামসহ উপরোল্লেখিতদের নিয়ে তার
তিনগাঁস্থ ভাইয়ের বাড়িতে গিয়ে তার কাছ থেকে জোরপূর্বক স্ট্যাম্পে টিপসই নেয়। এ সময় বৃদ্ধার ছোট ভাই রাজা মিয়া বাধা দিলে সন্ত্রাসীরা তাকে অকথ্য ভাষায় গালমন্দ করে এবং এ নিয়ে বাড়াবাড়ি করলে তাকে হত্যা করা হবে বলে হমকি দিয়ে চলে যায়। পরে ভুক্তভোগী গৃহবধূ সম্পত্তি জীবনের নিরাপত্তা শংকায় বিষয়টি বিবেচনা করে ৬ জুলাই মঙ্গলবার রাতে বন্দর থানায় গিয়ে বাদী হয়ে উল্লেখিতদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।