• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

নারায়নগঞ্জে মশিউর রহমান রানার নেতৃত্বে শতশত কর্মীবাহিনীর স্রোতে উত্তাল রাজপথ


প্রকাশের সময় : মার্চ ১৩, ২০২৩, ১০:০৬ পূর্বাহ্ন / ৬১
নারায়নগঞ্জে মশিউর রহমান রানার নেতৃত্বে শতশত কর্মীবাহিনীর স্রোতে উত্তাল রাজপথ

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমানের নেতৃত্বে শত শত কর্মীবাহিনীর স্রোতে উত্তাল রাজপথ। বাঁধভাঙা জোয়ারের মতো অপ্রতিরোধ্য রনি বাহিনীতেই যেন সয়লাব পুরো নারায়ণগঞ্জ । মুহুর্মুহু করতালি আর স্লোগানে প্রকম্পিত হয় রাজপথ। নেতৃত্বে এক বিশাল মহীরুহ জন্য প্রতীয়মান হয় মানববন্ধনে।

শনিবার সকাল ১০টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও নেতাকর্মীদের মুক্তিসহ গ্যাস বিদ্যুৎ চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি গণতন্ত্র পুনরুদ্ধার ও ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ ১০ দফা দাবিতে বিএনপি’র কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখতে গিয়ে জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি বলেন, বাংলাদেশের রিজার্ভ চুরি হয়ে যায় অর্থ চুরি হয়ে যায়। কিভাবে চুরি হয় তারা ধরতে পারে না। অথচ রাজপথে যারা গণতন্ত্রের জন্য লড়াই সংগ্রাম করে পুলিশ তাদের গ্রেফতার করে। আপনারা কাকে গ্রেফতার করছেন। আপনাদেরই ভাই, ভাতিজা, বোনকে গ্রেফতার করছেন। হামলা মামলা দিয়ে বিএনপিকে দমানো যাবে না।

রনি আরও বলেন, সরকার সাধারণ মানুষের রক্ত চুষে খেয়ে দ্রব্যমূল্য এত বৃদ্ধি করেছে যে তা আমাদের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। আমরা এখানে কেন উপস্থিত হয়েছি। বাংলাদেশের রাজনীতির যে প্রেক্ষাপট এই গণতন্ত্রকে মাটিচাপা দিয়ে তারা সরকার গঠন করে। তাদের বিরুদ্ধে আমরা রাজপথে এসে দাঁড়িয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক মুহাম্মদ গিয়াসউদ্দিন, সদস্য সচিব গোলাম ফারুক খোকন, যুগ্ম আহবায়ক মাসুকুল ইসলাম রাজীব, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সহ সভাপরি রফিকুল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান,
নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতা মোঃ জহির, ইসমাইল খান, কায়েস আহমেদ পল্লব, জুয়েল আরমান, এন আর বি মামুন, মশিউর রহমান শান্ত, মহসিন হোসেন, সম্রাট হাসান সুজন, নয়ন, রুবেল, এনায়েতনগর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মনির হোসেন, সদস্য সচিব মোঃ জসিম, ফতুল্লা ইউনিয়ন যুবদলের আহবায়ক আব্দুল খালেক টিপু, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান দোলন, ফতুল্লা থানা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক ইফতিকার আহমেদ রাজু, যুগ্ম আহ্বায়ক ফয়সাল আহমেদ শান্ত, সাইফুল ইসলাম, শাকিল আহমেদ রিফাতসহ আরও অনেকে।