• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

নারায়ণগঞ্জে সিরাজুল ইসলাম আপন ও জীবনের নেতৃত্বে বিশাল মিছিল সমাবেশে যোগদান


প্রকাশের সময় : মার্চ ১৩, ২০২৩, ১০:০৯ পূর্বাহ্ন / ৬২
নারায়ণগঞ্জে সিরাজুল ইসলাম আপন ও জীবনের নেতৃত্বে বিশাল মিছিল সমাবেশে যোগদান

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জঃ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নারায়ণগঞ্জ মহানগর ৭, ৮, ৯ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে ৭নং ওয়ার্ডের জনপ্রিয় ব্যক্তিত্ব ও বিগত দিনের তুখোড় রাজনৈতিক কর্মী সভাপতি পদপ্রার্থী মোঃ সিরাজুল ইসলাম আপন ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ জীবনের নেতৃত্বে বিশাল মিছিল সমাবেশে যোগদান করে।

গতকাল ১২ ই মার্চ রবিবার বিকাল ৩:ঘটিকায় নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ গোদনাইল ডিএনডি ভাঙার পুলে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়।

স্বেচ্ছাসেবক লীগ নারায়ণগঞ্জ মহানগর ৭, ৮, ৯ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা।

অনুষ্ঠানের উদ্বোধক এর দায়িত্ব পালন করেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মজিবুর রহমান।
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ ইয়াসিন মিয়া এবং সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নারায়নগঞ্জ সিটি করপোরেশন ৭নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি।

উক্ত সম্মেলনস্থলে নেতাকর্মীর বিশাল বহর ব্যানার ফেস্টুন প্ল্যাকার্ড নিয়ে সজ্জিত হয়ে সভাপতি পদপ্রার্থী সিরাজুল ইসলাম আপন ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ জীবনের সমর্থনে স্লোগানে স্লোগানে রাজপথ থেকে সমাবেশস্থল পর্যন্ত মুখরিত করে তোলেন।

উক্ত সমাবেশে অ্যাডভোকেট খোকন সাহার সবসময়ের সঙ্গী ও নিবেদিত প্রাণ কর্মী হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা তাঁতী লীগের সভাপতি প্রকৌশলী লায়ন মোঃ ইউসুফ আলী মাসুদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মানিক মাস্টার, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নুরুল ইসলাম এবং ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোঃ এস এম নয়ন।