• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে দুঃস্থ মানব কল্যাণ সোসাইটির বর্ষ পূর্তী উপলক্ষে আলোচনা সভা,অর্থ সহায়তা ও গুণীজন সম্বর্ধনা অনুষ্ঠিত


প্রকাশের সময় : মার্চ ১২, ২০২৩, ৯:২৩ অপরাহ্ন / ৬১
নারায়ণগঞ্জে দুঃস্থ মানব কল্যাণ সোসাইটির বর্ষ পূর্তী উপলক্ষে আলোচনা সভা,অর্থ সহায়তা ও গুণীজন সম্বর্ধনা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন দুঃস্থ মানব কল্যাণ সোসাইটির ৩য় বর্ষ পূর্তীতে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা, দরিদ্রদের অর্থ সহায়তা ও গুণীজন সম্বর্ধনা অনুষ্ঠিত হয়।

রবিবার বিকাল ৪টায় নারায়ণগঞ্জ জেলা পরিষদ ডাকবাংলো মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মোঃ মিঠুন সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জের সভাপতি এনামুল হক সিদ্দিকী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া খোকন, বক্তাবলী ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড মেম্বার রাসেল চৌধুরী, কবি ও সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম আরজু, রংমেলা নারী কল্যাণ সংস্থার যুগ্ম সাংগঠনিক সম্পাদক রোকসানা, ঢাকার নিউজের সম্পাদক সোনিয়া দেওয়ান প্রীতি, বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জের আহ্বায়ক কাজী আনিসুল হক হীরা, পিপলস টিভির পরিচালক মিজানুর রহমান, নারায়ণগঞ্জ প্রতিদিনের বার্তা সম্পাদক মিলন বিশ্বাস হৃদয়।

আলোচনা শেষে সামাজিক সেবামূলক কাজে বিশেষ ভূমিকা পালনে কয়েকজন গুণীব্যক্তিকে গুণীজন সন্মাননা প্রদান করা হয় এবং দরিদ্র একজনকে ১৫ হাজার টাকার চেক প্রদান করা হয়। দরিদ্র চেক প্রদানকালে প্রধান অতিথি ব্যক্তি উদ্যোগে ৫ হাজার ও নারী উদ্যোক্তা রিপা আক্তার ২ হাজার টাকা অনুদান হাতে তুলে দেন।