• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে কাউন্সিলরের স্ত্রীর মরদেহ উদ্ধার


প্রকাশের সময় : মার্চ ৫, ২০২৩, ৫:২৪ অপরাহ্ন / ৬৩
নারায়ণগঞ্জে কাউন্সিলরের স্ত্রীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক,নারায়নগঞ্জঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদলের স্ত্রী সাদিয়া আক্তার নিঝুর (৩০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে শহরের চাষাঢ়া রেললাইন এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরিবারের দাবি ৭ তলা ভবনের ছাদে হাঁটতে গিয়ে সেখান থেকে হয়তো মাথা ঘুরে পড়ে গিয়ে অথবা কোন ভাবে কিছু একটা হয়ে সে মারা গেছে।

নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের চিকিৎসক নুরুজ্জামান জানান, ময়না তদন্তের পর বুঝা যাবে ঠিক কি কারণে তিনি মারা গেলেন।

শাহজালাল বাদলের বিরুদ্ধে নানান অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছিলেন নিঝু। বাদল নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুন মামলার আসামী নূর হোসেনের ভাতিজা।

সংবাদ সম্মেলনে নিঝু জানিয়েছিলেন, গত বছর ৮ ফেব্রুয়ারী নিজ বাসায় সাংবাদিকদের ডেকে কাউন্সিলর বাদলের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন নিঝু। তার অভিযোগ ছিলো প্রথম স্ত্রীকে তার অধিকার থেকে বঞ্চিত করে দ্বিতীয় বিবাহ করেছেন কাউন্সিলর শাহজালাল বাদল।

সেই সময় নিঝু অভিযোগ করেন ২০০৭ সালে তাদের বিয়ে হয়। আইভিএফ (ইন ভিট্রো ফার্টিলাইজেশন) এর মাধ্যমে একটি সন্তানও জম্ম হয় তাদের। সম্প্রতি তাকে না জানিয়ে বাদল দ্বিতীয় বিবাহ করে। এতদিন যাবত সে চমাকে স্ত্রীর অধিকার থেকে বঞ্চিত করেছে। সে আমার অনুমতি না নিয়ে দ্বিতীয় বিয়ে করেছে। আমার বাচ্চাটা খুব অসহায়। সে আমার ভরণপোষণের দায়িত্ব নিতে চায় না।

নিঝুর মৃত্যুর বিষয়ে কাউন্সিলর শাহজালাল বাদলের কাছে জানতে চাইলে তিনি জানান, আমি আমার অফিসে কাজ করছিলাম। তখনই আমার শাশুড়ীর ফোন আসে। উনি বললেন তুমি তাড়াতাড়ি আসো নিঝু ছাদ থেকে পড়ে গেছে। ওর সাথে কোন পারিবারিক কলহ ছিল না। এই চার পাঁচদিন আগেও ও আমার সাথেই ছিল। আমার ছেলে এখানে ক্যামব্রিয়ান স্কুলে পড়ে তাই ও এখানেই বেশি থাকে।