• ঢাকা
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:০৭ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জের অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় মন্ত্রীদের শোক 


প্রকাশের সময় : জুলাই ৯, ২০২১, ১১:১৬ অপরাহ্ন / ১২৪
নারায়ণগঞ্জের অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় মন্ত্রীদের শোক 

মনিরুজ্জামান অপুর্বঃ নারায়ণগঞ্জের রুপগঞ্জে সেজান জুস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার । খাদ্যমন্ত্রী এক শোকবার্তায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। একইসঙ্গে তিনি আহতদের দ্রুত আরোগ‍্য কামনা করেন।

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রীর শোকঃ নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলায় অবস্থিত সেজান জুস কারখানায় অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। একইসঙ্গে তিনি আহতদের দ্রুত আরোগ‍্য কামনা করেন ।

পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীর শোকঃ নারায়নগঞ্জের রূপগঞ্জে খাদ্যপণ্যের কারখানায় অগ্নিকান্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক,এমপি এবং উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম,এমপি। শুক্রবার (৯জুলাই) প্রতিমন্ত্রী ও উপমন্ত্রী পৃথক শোকবার্তায় নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বাণিজ্যমস্ত্রী টিপু মুনশি’র শোকঃ নারায়নগঞ্জের  রুপগঞ্জের সেজান জুস কারখানায় অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি,এমপি। বাণিজ্যন্ত্রী এক শোকবার্তায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। একইসাথে তিনি আহতদের দ্রুত আরোগ‍্য কামনা করেন।