• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৩ অপরাহ্ন

নানা কর্মসূচির মধ্যদিয়ে দিয়ে মহান বিজয় দিবস উদযাপন করেছে গোপালগঞ্জ বিচার বিভাগ


প্রকাশের সময় : ডিসেম্বর ১৭, ২০২২, ৪:২৭ অপরাহ্ন / ১৩
নানা কর্মসূচির মধ্যদিয়ে দিয়ে মহান বিজয় দিবস উদযাপন করেছে গোপালগঞ্জ বিচার বিভাগ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ মহান বিজয় দিবস -২০২২ উদযাপন উপলক্ষে গোপালগঞ্জ বিচার বিভাগ নানা কর্মসূচি পালন করেছে। ১৬ ডিসেম্বর দিবসের সূচনা লগ্নে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনে গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো.আবু ইব্রাহিম ও অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ফিরোজ মামুনকে সাথে নিয়ে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করেন।

এরপর সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে -এর নেতৃত্বে শেখ কামাল স্টেডিয়াম সংলগ্ন শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মুন্সী আতিয়ার রহমান, লিগ্যাল এইড কর্মকর্তা (সিনিয়র সহকারী জজ) নিয়াজ মাহমুদ, সিনিয়র সহকারী জজ (গোপালগঞ্জ সদর) মো. মেহেদী হাসান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অমিত কুমার বিশ্বাস, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অনুশ্রী রায়, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল করিম, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. রুবেল শেখ, জেলা ও দায়রা জজ আদালতের নাজির জাকির হোসেন উকিল, ম্যাজিস্ট্রেট আদালতের ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা মো. মনিরুল ইসলাম সহ জেলা জজশীপ ও জেলা ম্যাজিস্ট্রেসীর সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদনের পর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের সম্মেলন কক্ষে গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে -এর সভাপতিত্বে মহান বিজয় দিবস -২০২২ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।