• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

নানা আয়োজনের মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করেছে গোপালগঞ্জ বিচার বিভাগ


প্রকাশের সময় : মার্চ ২৭, ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন / ৬৪
নানা আয়োজনের মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করেছে গোপালগঞ্জ বিচার বিভাগ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে নানা কর্মসূচি পালন করেছে গোপালগঞ্জ বিচার বিভাগ।

গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ কামরুল হাসানের নেতৃত্বে জেলা বিচার বিভাগের সকল বিচারকগণ, কর্মকর্তা ও কর্মচারীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ২৬ মার্চ (মঙ্গলবার) ভোরে সম্মিলিত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এ সময় গোপালগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক (জেলা ও দায়রা জজ) মোঃ হায়দার আলী খোন্দকার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া, অতিরিক্ত জেলা ও দায়রা জজ (১ম আদালত) মাকসুদুর রহমান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২য় আদালত) মোঃ আবু ইব্রাহিম, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ফিরোজ মামুন, যুগ্ম জেলা ও দায়রা জজ (১ম আদালত) মোঃ সাইদুর রহমান, যুগ্ম জেলা ও দায়রা জজ (২য় আদালত) মোঃ আনিছুর রহমান, ল্যান্ড সার্ভে ট্রাইবুনালের বিচারক মোঃ মিজানুর রহমান, সিনিয়র সহকারী জজ মোঃ মেহেদী হাসান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রোমানা রোজী, অনুশ্রী রায়, রেজাউল করিম বাঁধন, সহকারী জজ মোঃ কামরুজ্জামান, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা পিয়া, জেলা আদালতের নাজির মোহাম্মদ সফিকুল ইসলাম, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির মোঃ মনিরুল ইসলাম সহ গোপালগঞ্জ বিচার বিভাগের অন্যান্য কর্মকর্তা- কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সিনিয়র জেলা ও দায়রা জজের নেতৃত্বে গোপালগঞ্জ বিচার বিভাগের সকল বিচারকগণ, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের অংশ গ্রহণে একটি শোভাযাত্রা বের হয়ে গোপালগঞ্জ শেখ কামাল স্টেডিয়াম সংলগ্ন স্বাধীনতা ও বিজয় স্মৃতিস্তম্ভের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর গোপালগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত ভবনের সম্মেলন কক্ষে দিবসটি উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ কামরুল হাসান। আলোচনা সভায় বক্তারা জাতির শ্রেষ্ঠ সূর্য সন্তানদের চেতনা সমুন্নত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

পরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে জেলা বিচার বিভাগের আয়োজনে ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেওয়া বিচারকগণ, কর্মকর্তা-কর্মচারী ও তাদের সন্তানদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।