• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন

নাটোরের বাগাতিপাড়ায় বিশ্ববিদ্যালয় ছাত্রের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০২৪, ১২:৪২ অপরাহ্ন / ৩৯
নাটোরের বাগাতিপাড়ায় বিশ্ববিদ্যালয় ছাত্রের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

মোছাঃ তাওহীদা ইসলাম তন্নীঃ নাটোরের বাগাতিপাড়ায় এক বিশ্ববিদ্যালয় ছাত্রের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির (বাউয়েট) বড়াল হলের ৩১৫ নম্বর কক্ষ থেকে তার মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত ওই ছাত্রের নাম তাহমিদ হাসান নাসিম (২২)।

তিনি রাজশাহীর পুঠিয়া উপজেলার ডাঙাপাড়া গ্রামের আবুল কালামের ছেলে ও ওই বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের দ্বিতীয় বর্ষের ছাত্র। ওই হলের অন্য ছাত্ররা জানায়, নাসিমকে ডাকতে গেলে প্রায় আধা ঘন্টাতেও দরজা না খুললে জানালা দিয়ে ভেতরে তাকালে ফ্যানের সাথে তার ঝুলন্ত মৃতদেহটি নজরে আসে। পরে দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে কাদিরাবাদ ক্যান্টনমেন্ট’র সি.এম.এস. এ নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) নান্নু খান জানান, বাউয়েটের ওই কক্ষে তারা ৬জন ছাত্র থাকত। এদিন তিনজন ছুটিতে বাড়ি যায় এবং সন্ধ্যায় অন্য দুইজন কক্ষের বাহিরে ছিল। তাদের মধ্যে একজন নিহত ছাত্রকে ডাকতে গেলে জানালা দিয়ে ফ্যানের সঙ্গে নাইলনের রশির সাথে তার ঝুলন্ত মৃতদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে ওই ছাত্রের মৃতদেহ হস্তান্তর করা হবে বলেও জানান এই কর্মকর্তা।