• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

নসিক নির্বাচন : আইভীর মনোনয়নে আনন্দ মিছিল, অসুস্থ আওয়ামীলীগ নেতা


প্রকাশের সময় : ডিসেম্বর ৪, ২০২১, ১২:৫১ অপরাহ্ন / ১১৮
নসিক নির্বাচন : আইভীর মনোনয়নে আনন্দ মিছিল, অসুস্থ আওয়ামীলীগ নেতা

ঢাকা : আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র ডা. সেলিনে হায়াৎ আইভী। এদিকে আইভী মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে তাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরজু রহমান ভূঁইয়া জানান, আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পান ডা. সেলিনা হায়াত আইভী। মনোনয়ন পাওয়ার খবর পেয়েই বর্তমান মেয়রের পক্ষে আনন্দ মিছিল বের করে তার সমর্থকরা। মিছিলে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন জাহাঙ্গীর আলম। পরে তাকে সেখান থেকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে প্রাথমিক সেবা দেন। বর্তমানে তিনি সুস্থ এবং নিজ বাসায় রয়েছেন।

এদিকে আনন্দ মিছিলে অসুস্থ হয়ে পড়া কর্মীকে দেখতে হাসপাতালে ছুটে যান নসিক মেয়র ডা. সেলিনে হায়াৎ আইভী। এ সময় তিনি জাহাঙ্গীরের সার্বিক অবস্থা সম্পর্কে চিকিৎসক ও দলের নেতা-কর্মীদের সঙ্গে কথা বলেন।এর আগে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পান বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াত আইভী। শুক্রবার বিকেলে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড ও দলের সংসদীয় বোর্ডের যৌথ সভায় এ মনোনয়ন চূড়ান্ত করা হয়। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

গত মঙ্গলবার নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। তফসিল অনুযায়ী ১৬ জানুয়ারি এই সিটির ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ভোটে নৌকার প্রার্থী হতে বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীসহ চারজন মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন।

আইভী ছাড়া অন্য যারা মনোনয়নপত্র কিনেছিলেন তারা হলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী খোকন সাহা, সহ-সভাপতি বাবু চন্দন শীল। এর মধ্যে থেকে আইভীকেই আবারও বেছে নিল আওয়ামী লীগের হাইকমান্ড।