• ঢাকা
  • বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১০:২২ অপরাহ্ন

নরসিংদী হাজিপুর ইউনিয়নে সন্ত্রাস মাদক নারী নির্যাতন সহ গণ্যমান্য স্থানীয় ব্যক্তিদের সাথে আলোচনা সভা


প্রকাশের সময় : জুলাই ১৮, ২০২২, ৮:০৬ অপরাহ্ন / ৬৫
নরসিংদী হাজিপুর ইউনিয়নে সন্ত্রাস মাদক নারী নির্যাতন সহ গণ্যমান্য স্থানীয় ব্যক্তিদের সাথে আলোচনা সভা

রাজিব আহমেদ, নরসিংদীঃ ১৮ জুলাই সোমবার হাজীপুর ইউনিয়ন পরিষদে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী নির্যাতন, ইভটিজিং বাল্যবিবাহ মুক্ত সমাজ গড়তে নরসিংদী মডেল থানাধীন হাজীপুর ইউনিয়নের বর্তমান ও সাবেক মেম্বার এবং গণ্যমান্য স্থানীয় ব্যক্তিদের সাথে আলোচনা সভা

সভায় বিভিন্ন সামাজিক অপরাধ-ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন, মাদক, শিশু অপহরণ, নারী ও শিশু পাচার, বাল্য বিবাহ, ইভটিজিং এবং সন্ত্রাস দমন ও প্রতিরোধে গণসচেতনতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করা হয়। অপরাধের বিরুদ্ধে জনসচেতনতা গড়ে তোলা, অপরাধীদের সামাজিকভাবে বয়কট এবং অপরাধীকে তার কর্মকান্ডের পরিণতি সম্পর্কেও আলোচনা হয়। হাজীপুর ইউনিয়নের বর্তমান ও সাবেক মেম্বার ও পরাজিত মেম্বারগণ তাদের তথ্যাদি লিখিতভাবে সভায় উপস্থাপন করেন।
নরসিংদী মডেল থানাধীন হাজীপুর ইউনিয়ন পরিষদের সভাকক্ষে নরসিংদী মডেল থানার আয়োজনে উক্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন সাহেব আলী পাঠান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্),নরসিংদী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), নরসিংদী ফারিয়া আফরোজ। উক্ত সভায় সভাপতিত্ব করেন নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার, পিপিএম-বার।

প্রশাসনকে দিয়ে সহযোগিতা করব।