• ঢাকা
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন

নয়ন হত্যার ঘটনার সঙ্গে জড়িত ৬ জন আসামি গ্রেফতার ও হত্যাকান্ডে ব্যবহৃত চাকু উদ্ধার


প্রকাশের সময় : জুলাই ১৩, ২০২২, ৭:১৯ অপরাহ্ন / ১৬৬
নয়ন হত্যার ঘটনার সঙ্গে জড়িত ৬ জন আসামি গ্রেফতার ও হত্যাকান্ডে ব্যবহৃত চাকু উদ্ধার

এস এম রুবেল, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ সদর থানার আরামবাগে পূর্ব বিরোধের জের ধরে কতিপয় সন্ত্রাসী নয়ন আলী (২৪), পিতা-মোঃ লিয়াকত আলী, সাং-১নং কলোনীপাড়া, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা-কে কুপিয়ে রক্তাক্ত গুরুতর জখম করে। পরবর্তীতে জখমী নয়ন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরন করলে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা রুজু হয়।

ঘটনার পর পরই ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন ও ঘটনার সহিত জড়িত আসামীদের গ্রেফতারের নিমিত্তে পুলিশ সুপার, চাঁপাইনবাবগঞ্জের প্রত্যক্ষ নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা চাঁপাইনবাবগঞ্জ এবং সদর থানার যৌথ অভিযানে অত্র জেলার শিবগঞ্জ থানা এলাকা হতে আসামী রাব্বি(২৫) এবং আলম(২৪) কে গ্রেফতার করে। পরবর্তীতে আসামী রাব্বি এবং আলমের দেওয়া তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার পুঠিয়া থানা এলাকা থেকে নয়ন হত্যাকারী আসামী আলিম,আজিম ও তাদের পিতা মোঃ সাইফুল ইসলাম কে গ্রেফতার করা হয়।

এ ঘটনার আসামীদের জিজ্ঞাসাবাদে ঘটনার সহিত জড়িত আসামী শাহরিয়ার আলম সনু-কে গ্রেফতার করা হয়। জিঞ্জাসাবাদে আসামীদের দেওয়া তথ্যের ভিত্তিতে তাদের নিয়ে অভিযান চালিয়ে ঘটনাস্থলের পাশ থেকে হত্যা কাজে ব্যবহৃত একটি চাকু জব্দ করা হয়। সেই সাথে আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে সদর মডেল থানাধীন ফকিরপাড়া পানির ট্যাংকির উত্তর পার্শ্বে সীমানা প্রাচীর সংলগ্ন লেবু বাগানের ভিতরে মাটির তৈরী সুড়ঙ্গের মধ্য হতে ০২ (দুই) টি চাইনিজ কুড়াল, ০৪ (চার) টি লোহার কাতা, ০৩ (তিন) টি হাসুয়া, ২(দুই) টি তলোয়ার ও ০১ (এক) টি খড়গ উদ্ধার করা হয়।

এ সংক্রান্তে সকল আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়।