• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:৪৫ অপরাহ্ন

নব্য আওয়ামীলীগ ও বঙ্গবন্ধুর প্রেমিকরা ক্ষতি করতে পারে——- অরুন সরকার রানা


প্রকাশের সময় : অগাস্ট ১৩, ২০২১, ৯:৫২ অপরাহ্ন / ১৫৭
নব্য আওয়ামীলীগ ও বঙ্গবন্ধুর প্রেমিকরা ক্ষতি করতে পারে——- অরুন সরকার রানা

নিজস্ব প্রতিবেদকঃ নব্য আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর প্রেমিকরা ক্ষতি করতে পারে এমটাই বলেছেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা। তিনি বলেন,বঙ্গবন্ধুর আদর্শের সাংস্কৃতিক কর্মীরা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য চিত্রনায়ক আলমগীরের নেতৃত্বে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাচ্ছে।

তিনি আজ শুক্রবার বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট শাহবাগ থানা নেতৃবৃন্দের সাথে সেগুনবাগিচা অস্থায়ী কার্যালয়ে শোক দিবসের কর্মসূচির পালনের মতবিনিময় সভায় একথা বলেন।

তিনি আরো বলেন,বঙ্গবন্ধুকে হত্যার পর যখন রাজনৈতিক তৎপরতার নিষিদ্ধ ছিল সেই দুঃসময় দুর্দিনে আলমগীর কুমকুম, খ্যাতিমান অভিনেত্রী সারাহ বেগম কবরী, চিএনায়ক আলমগীর, নেতৃত্বে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যাত্রা শুরু হয়েছিল জীবনে অনেক কিছু ত্যাগ করে সেই সময় এই সংগঠনটি গঠন করেছি। আজ ৪৪ বছর পার করছে সংগঠনটি। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটে অনেক ইতিহাস আছে। সেই ইতিহাস নব্য আওয়ামী লীগরা জানেনা কারন তখন তাঁরা আওয়ামী লীগের সাথে ছিলেন না। আওয়ামী লীগের দুঃসময় দেখেনি তারা সুসময় দেখেছেন।তবে নব্য আওয়ামী লীগারদের থেকে সাবধানে থাকতে হবে বসন্ত আসলে কোকিলের অভাব হয় না বসন্ত চলে গেলে কোকিলরা থাকেনা এক সময় শোক দিবসের দিন চলচ্চিত্র ও নাট্যাঙ্গনের শিল্পীদের খুব একটা দেখা যেতনা কিছু কিছু শিল্পী আছে তারা সব সরকারের সাথেই আঁতাত করে চলেছে এদের থেকে সাবধান থাকতে হবে।

এ সময় তিনি আরো বলেন,এখন চলচ্চিত্র ও নাট্যাঙ্গনে মুখোশধারী লোকে ভরে গেছে প্রকৃত বঙ্গবন্ধুর সৈনিকেরা তাদের কাছে অসহায় হয়ে পড়েছে। তাদের চামচামির কাছে প্রকৃত বঙ্গবন্ধুর সৈনিকেরা অসহায় হয়ে গেছে তিনি নাট্য, চলচ্চিত্র, সঙ্গীত শিল্পীদের বঙ্গবন্ধুর আদর্শের সকল সাংস্কৃতিক কর্মীদের চিত্র নায়ক আলমগীরের নেতৃত্বে ঐক্য বদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড কে তুলে ধরার আহ্বান জানান।