• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৭ অপরাহ্ন

নড়াইলে পহরডাঙ্গা ইউনিয়ন পরিষদ এর ১ম বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : জানুয়ারী ৫, ২০২৩, ৭:৪৯ অপরাহ্ন / ৩০
নড়াইলে পহরডাঙ্গা ইউনিয়ন পরিষদ এর ১ম বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ বাবলু মল্লিক,কালিয়া,নড়াইলঃ নড়াইলে কালিয়া উপজেলার ১০ পহরডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মল্লিক মাহামুদুল ইসলাম ও ইউপিঃ সদস্যবৃন্দের বিজয়ের ১ম বছর পূর্ণ পূর্তি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার উপজেলার ১০ নং পহরডাঙ্গা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মল্লিক মাহামুদুল ইসলাম এর তত্ত্বাবধানে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পহরডাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ ইছাহাক মোল্লা এর সভাপতিত্বে ও ইউপি সদস্য গোলাম কবির তপনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আফরিন জাহান সহকারি কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) কালিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত, মল্লিক মিজানুল ইসলাম সিনিয়র সহ-সভাপতি বঙ্গবন্ধু পরিষদ খুলনা, এড্যাঃ কাজী নাফিউল মাজিদ বাংলাদেশ সুপ্রীম কোর্ট ও নড়াগাতী থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহা। আলোচনা সভায় বক্তব্য রাখছেন, বীর মুক্তিযোদ্ধা শেখ হিরু মিয়া, শিক্ষক সাখাওত হোসেন, শিক্ষক দিনইসলাম, সমাজ সেবক মল্লিক আক্তারুজ্জামান।

উপস্থিতদের মাঝে চেয়ারম্যান মল্লিক মাহামুদুল ইসলাম তার বক্তব্যে অত্র ইউনিয়নের সার্বিক উন্নয়ন তুলেধরেন এবং পহরডাঙ্গা ইউনিয়নকে একটি আদর্শ উন্নয়ন ইউনিয়ন গড়তে ইউনিয়নের সকল মানুষের সহযোগিতা কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যবৃন্দ।