• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ ২ যুবক আটক


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৫, ২০২২, ১২:২১ পূর্বাহ্ন / ৩৩৪
নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ ২ যুবক আটক

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে বড়দিয়া খেয়াঘাট এলাকায় অভিযানে ইয়াবাসহ মনির খান (২৫) ও রফিকুল ইসলাম (১৭) নামে ২ যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে তাদের আটক করা হয়। এ সময় সাংবাদিক ও স্থানীয় উৎসুক জনতার ভিড় ছিল লক্ষনীয়। উপস্থিত ৪জন সাংবাদিকেরা ইয়াবা আটকের পরিমান জানতে চাইলে একটি প্যাকেট থেকে ৪৬ পিচ গননা করে বাতাসে গলে যাবে অজুহাতে আর গননা না করে অনুমানের ভিত্তিতে ১৭৫ পিচ আছে বলা হয়। এছাড়া স্পটে সাংবাদিকদের ছবি ও ফুটেজ নিতে বাঁধা দেওয়ায় স্থানীয়দের মধ্যে শুরু হয়েছে নানা গুঞ্জন। তাদের ধারনা ওই প্যাকেটে ২৫০ অধিক ইয়াবা ট্যাবলেট রয়েছে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, ওই দিন সকালে ৫০০ পিচ ইয়াবা কেনার প্রলোভন দেখিয়ে ওই দু’ যুবকের সাথে তাদের কেনাবেচার চুক্তি হয়। দীর্ঘ অপেক্ষার পর বিকেলে ‘ইয়াবা’ ব্যবসায়ী মনির ও রফিকুলের হাতে আসলে তখনই তাদের আটক করে পুলিশ। আটককৃত মনির খান ও রফিকুল কালিয়া উপজেলার পাটনা গ্রামের জাহাঙ্গীর খান ও রেজাউল শেখের ছেলে।

এ বিষয়ে আভিযানিক দলের এএসআই শরীফ জানান, আসামিদের লোহাগড়া থানায় হস্তান্তর করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

ছবি ও তথ্য না দেওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি মাষ্টার প্যারেডের দোহাই দিয়ে এড়িয়ে যান।

এ বিষয়ে ওসি ডিবি নাজমুল হুদাকে তার ব্যবহৃত ০১৩২০১৪৬২৭৩নম্বরে একাধিকবার ফোন দিলেও তিনি ফোনটি রিসিভ করেননি।