• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন

নড়াইলে চোর চক্রের দুই সদস্য গ্রেফতার : ৯টি চোরাই মোটরসাইকেল উদ্ধার


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০২৩, ১:৩৬ অপরাহ্ন / ৬২
নড়াইলে চোর চক্রের দুই সদস্য গ্রেফতার : ৯টি চোরাই মোটরসাইকেল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক,নড়াইলঃ নড়াইলের নড়াগাতী থানা এলাকায়, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম অভিযান চালিয়ে মোটরসাইকেল চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে।

গ্রেপ্তাররা হলেন, নড়াইলের নড়াগাতী থানার যোগানিয়ার গ্রামের হুমায়ুন শেখ ওরফে বশির শেখের ছেলে মোঃ রানা শেখ (২৮), চাপাইল গ্রামের মুজিবর মোল্লার ছেলে মুস্তাইন বিল্লাহ ওরফে স্বচ্ছল (২৯)। গ্রেপ্তারের পর তাদের হেফাজত থেকে ৯টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বুধবার ডিএমপির ডিবি কম্পাউন্ডে নিজ কার্যালয়ে এ তথ্য জানান ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ।

তিনি বলেন, গত ডিসেম্বরে চকবাজার থানায় মোটরসাইকেল চুরির ঘটনায় একটি মামলা হয়। মামলা তদন্তকালে তথ্য ও প্রযুক্তির সহায়তায় জানা যায়, মোটরসাইকেল চোর চক্রের সদস্যরা নড়াইলের নড়াগাতী থানা এলাকায় অবস্থান করছে।
এরপর গোয়েন্দা পুলিশ চোর চক্রের অবস্থান শনাক্ত করে নড়াগাতী থানার জোগানিয়া ও চাপাইল এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) বলেন, গ্রেপ্তার রানা ও স্বচ্ছল চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় করতো।