• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

নড়াইলে কনস্টেবল পদে নিয়োগ স্বচ্ছতায় যোগ্যতায় ২৭ তরুণ-তরুণীর স্বপ্ন পূরণ


প্রকাশের সময় : মার্চ ২২, ২০২৩, ৮:৪৮ অপরাহ্ন / ৫১
নড়াইলে কনস্টেবল পদে নিয়োগ স্বচ্ছতায় যোগ্যতায় ২৭ তরুণ-তরুণীর স্বপ্ন পূরণ

মোঃ বাবলু মল্লিক, নড়াইলঃ বাংলাদেশ পু্লিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে প্রশিক্ষণের জন্য চূড়ান্তভাবে উত্তীর্ণদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।বুধবার সকালে নড়াইল পুলিশ লাইনসে্ এ সংবর্ধনার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোসাঃ সাদিরা খাতুন, পুলিশ সুপার, নড়াইল।

পুলিশ সুপার এ সময় উত্তীর্ণ ২৭ জন কনেস্টবলকে ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ভিশন-২০৪১ বাস্তবায়ন ও স্মার্ট বাংলাদেশের উপযোগী করে স্মার্ট পুলিশিং ব্যবস্থা বিনির্মাণের প্রত্যয়ে সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে যোগ্যতম প্রার্থীকেই নির্বাচিত করা হয়েছে। যে সকল প্রার্থী প্রতিটি পরীক্ষায় নিজ নিজ যোগ্যতার স্বাক্ষর রাখতে সক্ষম হয়েছে, শুধুমাত্র তারাই নিয়োগযোগ্য হিসেবে মনোনীত হয়েছে।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যকর নির্দেশনায় ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের প্রত্যক্ষ তত্ত্বাবধানে পুরোপুরি অনিয়ম ও দুর্নীতির দুয়ার বন্ধ করে স্বচ্ছ ও নিরপেক্ষ নিয়োগ উপহার দিতে শুরু থেকেই কঠোর পদক্ষেপ গ্রহণ করেছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম।

চাকরি পেয়ে আনন্দ অশ্রু বিজড়িত কণ্ঠে লোহাগড়া উপজেলার এতিম নাইম শেখ বলেন, ছোট বেলায় বাবা মারা যায়, মা আমাকে রেখে চলে যায়। অনেক কষ্টে মানুষ হয়েছি। আমার চাচা, ফুফু, দাদী আমাকে লেখাপড়া শিখিয়েছে, মানুষ করেছে।

এ ভাবে অভিভাবকগণ ও প্রার্থীরা অবলীলায় তাদের মনের কথাগুলো ব্যক্ত করেছেন। কোনো প্রকার আর্থিক লেনদেন ও তদবির ছাড়াই কনস্টেবল পদে চাকরি পাওয়ায় সকলে খুবই আনন্দিত এবং পুলিশ সুপার মহোদয়ের প্রতি কৃতজ্ঞ।
অনুষ্ঠানে জেলা পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণও বক্তব্য রাখেন।