• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪৬ পূর্বাহ্ন

নড়াইলের নড়াগাতিতে শীত বস্ত্র বিতরন করলেন হাফিজুর রহমান দিপু


প্রকাশের সময় : জানুয়ারী ১২, ২০২৩, ১২:৫২ পূর্বাহ্ন / ৬৫
নড়াইলের নড়াগাতিতে শীত বস্ত্র বিতরন করলেন হাফিজুর রহমান দিপু

নিজস্ব প্রতিবেদক,নড়াইলঃ নড়াইলের নড়াগাতিতে শীত বস্ত্র বিতরন করলেন হাফিজুর রহমান দিপু। দিপু নড়াইলের নড়াগাতি থানা যুবলীগের যুগ্ন আহব্বায়ক ও একজন পরোপকারী এবং ভাল মনের মানুষ। বুধবার বিকাল ৫টায় কালিয়া উপজেলার কালিনগর তার নিজ গ্রামের অসহায় ও দুস্থ প্রায় ১৫০ পরিবারের মাঝে তিনি এই কম্বল বিতরন করেন।

কম্বল বিতরনের বিষয়ে দিপু জানান, ৬ জানুয়ারি ২০২৩ তিনি ৫০ পরিবারের মাঝে কম্বল বিতরন করি,যার দরুন কলাবাড়িয়া ইউনিয়ন এবং বিভিন্ন যায়গা থেকে আমার অসহায় মানুষ আসতে থাকে এবং তাদের অসহায়ত্বের কথা জানায়। যার কারনে আমার মেজ চাচা বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম এবং আমেরিকা প্রবাসী ভূইয়া দাউদ আহম্মেদ এর নির্দেশনায় এই কম্বল বিতরন করছি। এছাড়া ২৭/১২/২০২২তারিখে সংসদ সদস্য কবীরুল হক মুক্তি  ৩০টি কম্বল দেন যেটি আমি এবং কাজী জাহিদুল ইসলাম বিভিন্ন ওয়ার্ডের অসহায় মানুষ দেখে তাদের মাঝে বিতরন করি।

এ সময়ে উপস্থিত ছিলেন কাজী জাহিদুল ইসলাম,সভাপতি ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ, মোঃ আলি শেখ, সাধারন সম্পাদক ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ, মোঃ শফিকুল ইসলাম ফকির সাধারন সম্পাদক, কলাবাড়িয়া ইউনিয়ন যুবলীগ। এছাড়াও উপস্থিত ছিলেন খান মিয়া, মুস্তাইন শেখ, যুবলীগ কর্মী ভুইয়া মিরাজুল ইসলাম প্রমুখ।