• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:৩২ অপরাহ্ন

নড়াইলের কালিয়ায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে চৌকিদারের বাড়ি পুঁড়ে ছাই


প্রকাশের সময় : জানুয়ারী ২০, ২০২৩, ৫:৫৩ অপরাহ্ন / ২২
নড়াইলের কালিয়ায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে চৌকিদারের বাড়ি পুঁড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক,নড়াইলঃ নড়াইলের কালিয়া উপজেলার পহরডাঙ্গা ইউনিয়নের মূলশী গ্রামে দুবৃত্তদের দেওয়া আগুনে গ্রাম পুলিশ সদস্য ( চৌকিদার) মোঃ সেলিম শেখের বসতঘর পুড়ে ভস্মিভুত হয়েছে। এতে প্রায় ১লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) ভোর রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মোঃ সেলিম চৌকিদার ওই গ্রামের মৃত লাল মিয়া শেখের ছেলে ।

ভুক্তভোগী সেলিম শেখ বলেন, আমি রাতে পহরডাঙ্গা ইউনিয়ন পরিষদের নাইট ডিউটিতে ছিলাম। সকাল সাড়ে ছয়টার দিকে আমার বাড়ি থেকে ফোন করে বলে বাড়িতে আগুন দিয়েছে। আমি বাড়িতে আসার আগে স্থানীয় লোকজন আগুন নিভিয়ে ফেলে। আমি মনে করি পূর্বে জমিজমা নিয়ে যাদের সাথে আমার শত্রুতা ছিল তারা আগুন ধরিয়ে দিতে পারে, গত ২২দিনে আমার ঘর সহ ১৬ বাড়িতে এভাবে আগুন লাগিয়েছে ।আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের কঠোর শাস্তির দাবী জানাচ্ছি।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোরে অনুমান সাড়ে ছয়টা দিকে সেলিমের ঘরে আগুনের লেলিহান শিখা ও কালো ধোয়ায় আচ্ছন্ন হলে প্রতিবেশীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনে। কিন্তু ততক্ষনে সেলিমের বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। তবে যে দুবৃত্তরা এমন নৃশংস ঘটনা ঘটিয়েছে তাদের বিচারের আওতায় আনার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।