• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:৩৩ অপরাহ্ন

নড়াইলের কালিয়ায় ডাক্তারের ওপর হামলা, থানায় অভিযোগ দায়ের


প্রকাশের সময় : জানুয়ারী ১, ২০২৩, ৯:৫৫ অপরাহ্ন / ২৫
নড়াইলের কালিয়ায় ডাক্তারের ওপর হামলা, থানায় অভিযোগ দায়ের

মোঃ জিহাদুল ইসলাম,কালিয়া,নড়াইলঃ নড়াইলের কালিয়া উপজেলা বাকা গ্রামে এস এম নাজিম উদ্দিন নামে কালিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের এক ডাক্তার হামলার শিকার হয়েছেন এবং তার নিকট আত্মীয় আসমাউল হোসনা নামে এক মহিলা আহত হয়ে কালিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ১লা জানুয়ারী (রবিবার) দুপুর সোয়া ২ টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ডাক্তারের পিতা শেখ শাহাদৎ হোসেন বাদী হয়ে বিলবাউজ গ্রামের শেখ তালিমুল ইসলামের ছেলে তাহমিদুল ইসলাম(১৭) ও হাড়িডাঙ্গা গ্রামের মুন্নাফ লস্করের ছেলে সিহাব লস্করসহ (৪৫) অজ্ঞাত ৭/৮ জনের বিরুদ্ধে কালিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার দিন প্রতিদিনের ন্যায় ডাঃ নাজিমউদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্সের ডিউটি শেষ করে নিজ মোটরসাইকেলে তার নিজ বাড়ী বাকা গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে শ্রীপুর বটতলার কাছে পৌছাইলে দেখতে পান একটি ইজিভ্যান উল্টে ড্রাইভার মারাত্মক আহত হয়েছেন। মানবিকতার খাতিরে তিনি স্থাণীয়দের স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়ে বাড়ীতে চলে যান। এর কিছুক্ষন পর নেশাগ্রস্থ অভিযুক্তরা ডাক্তারের বাড়ীতে গিয়ে অতর্কিত হামলা চালিয়ে তাদেরকে আহত করে। অতঃপর পুলিশে খবর দিলে অভিযুক্তরা পালিয়ে যায়। ছেলের ওপর আকস্মিক হামলার ঘটনার তদন্তপূর্বক শুষ্ঠ বিচার দাবি করেছেন মোঃ শাহাদৎ হোসেন।

কালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ তাসমীম আলম জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।