• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন

ধর্ম প্রতিষ্ঠানের টাকা আত্মসাৎ করলেন দোলুয়ার কৈখালীর অসীম সরকার


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৪, ২০২৪, ১:৪১ অপরাহ্ন / ৫৬
ধর্ম প্রতিষ্ঠানের টাকা আত্মসাৎ করলেন দোলুয়ার কৈখালীর অসীম সরকার

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরাঃ যেখানে মানুষ ধর্ম প্রতিষ্ঠানে সব সময় দেয় সেই খানের টাকা আত্মসাৎ করলেন অসীম সরকার। সাতক্ষীরা জেলা তালা উপজেলার পাটকেলঘাটা থানার দোলুয়া কৈখালী সরস্বতী মন্দিরের সরকারী অনুদানের টাকা আত্মসাৎ করলেন কৈখালী গ্রামের সাবেক ছাত্রদল নেতা বর্তমান আওয়ামী লীগ নেতার পরিচয় দানকারী অসীম সরকার ‌‌(পিতা অজিত সরকার) বিরুদ্ধে

অনুসন্ধানে গিয়ে জানা যায়, দীর্ঘ দুই বছর আগে দোলুয়া কৈখালী সরস্বতী মন্দিরের একটি সরকারি বাজেট দেয় উপজেলা চেয়ারম্যান সেই বাজেট অসীম সরকার পিতা অজিত সরকারকে সভাপতি করে সেখান থেকে টাকা তুলে সে টাকা মন্দিরে না দিয়ে তিনি নিজেই আত্মসাৎ করেন। আরো জানা যায় এই অসীম একজন বড় ধরনের প্রতারক। তার এই প্রতারণায় কয়েকটি পরিবারও পড়েছে বিপাকে।

এ ব্যাপারের নাম প্রকাশ না করার শর্তে একজন জানান, আমরা উপজেলার চেয়ারম্যানের ড্রাইভারের কাছে শুনেছি দুই বছর আগে একটি সরকারি অনুদান আসে সেখানে এই অসীম তার বাবা অজিত সরকারকে সভাপতি করে টাকাটা উত্তোলন করে সে মন্দিরের কাজে ব্যয় না করে নিজেই টাকা টা গায়েব করে দেয় আমরা জানতে চাইলেই আমাদের দেওয়া হয় বিভিন্ন ধরনের হুমকি আইন ও প্রশাসনের দৃষ্টি কামনা করছি।

এ ব্যাপারে অসীম সরকারের কাছে জানতে চাইলে তিনি বলেন টাকা খেয়েছি তাই কি হয়েছে আপনি আমাকে কি করতে পারবেন এ তো সামান্য টাকা খেয়েছি এর থেকে কত টাকা খেয়েছি কেউ তো আমার কিছু করতে পারিনি।

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার কাছে জানতে চাইলে তিনি জানান টাকাটা দিয়েছিলাম তবে কোন কাজে লাগিয়েছে সেটা আর জানা হয়নি তবে যদি কেউ মন্দিরের টাকা আত্মসাৎ করে থাকে অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে