• ঢাকা
  • শনিবার, ১৩ Jul ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

ধর্মের দোহাই দিয়ে যারা রাজনীতি করে এদেশের জনগন তাদের মেনে নিবেনা——-পররাষ্ট প্রতি মন্ত্রী


প্রকাশের সময় : জানুয়ারী ৭, ২০২৩, ১১:৪০ অপরাহ্ন / ১৪২
ধর্মের দোহাই দিয়ে যারা রাজনীতি করে এদেশের জনগন তাদের মেনে নিবেনা——-পররাষ্ট প্রতি মন্ত্রী

চারঘাট (রাজশাহী)প্রতিনিধিঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম বলেছেন ধর্মের দোহাই দিয়ে যারা রাজনীতি করে এদেশের জনগন তাদের প্রত্যাক্ষান করেছে। এদেশের জনগন আর ধোঁকাবাজির রাজনীতি পছন্দ করে না।তিনি বলেন বর্তমান সরকারের আমলে দেশে যে উন্নয়ন হয়েছে,জামায়াত বিএনপি জোট সরকারের আমলে তা হয়নি।বর্তমান সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী।বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতাকে বাধা গ্রস্থ করার জন্য একটি মহল ষড়যন্ত্র করছে, তারা কোনদিনই দেশের জনগণের মঙ্গল চায়না। এদের থেকে সতর্ক থাকবেন। উন্নয়নের ধারাবাহিকতাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে সকললের প্রতি আহবান জানান।
রোববার দুপুরে চারঘাট উপজেলা প্রশাসন আয়োজিত৷ উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্র প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চারঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চারঘাট পৌর মেয়র একরামুল হক, উপজেলা আ”লীগের সভাপতি বীরমুক্তি যোদ্ধা আনোয়ারহোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া কিবরিয়া বিপ্লব, সরদহ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাসানুজ্জামান মধু, ও উপজেলা বাশিস সভাপতি ইমদাদুল ইসলাম। সমাবেশে শুভেচ্ছা বক্তব্য রাখেন চারঘাট মডেল থানার ওসি মাহবুবুল আলম।

সবশেষে প্রধানমন্ত্রীর কার্যলয় হতে বাস্তবায়নাধীন উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায় ২০২২-২৩অর্থ বছরে ৩৩জন শিক্ষর্থীকে শিক্ষাবৃত্তি নগদ অর্থ ও আদিবাসী শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ করা হয়।