• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৩:১৪ অপরাহ্ন

দোয়ারাবাজারে ব্যবসায়ীর উপর সশস্ত্র হামলা : আহত ২


প্রকাশের সময় : জুলাই ২৮, ২০২২, ১২:৪৮ অপরাহ্ন / ১৬১
দোয়ারাবাজারে ব্যবসায়ীর উপর সশস্ত্র হামলা : আহত ২

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের দোয়ারাবাজারের মহব্বতপুর বাজারের ব্যবসায়ী ১ নম্বর আনর বিড়ির ডিলার মাসুক মিয়া ও তার ছোট ভাই আশুক মিয়ার উপর সন্ত্রাসী হামলা ও নগদ অর্থ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।এ ব্যাপারে দোয়ারাবাজার থানায় হামলা ও লুটপাটের অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার (২৫ জুলাই) রাত সাড়ে ৭টার দিকে ব্যবসায়ী মাসুক মিয়া ও তার ছোট ভাই আশুক মিয়া ব্যবসায়িক কাজ শেষে স্থানীয় জিয়াপুর গ্রামে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মোহাম্মদপুর (মামনপুর)শাহ আরেফিন মোকামের সামনের পাকা রাস্তায় পূর্ব থেকে ওৎপেতে থাকা নরসিংদীর শিবপুর থানার কামলাবর গ্রামের জহিরুল ইসলাম ও ঘটনাস্থল মোহাম্মদপুর গ্রামের আছমত আলীর ছেলে নাজমুল ইসলাম, আশরাফুল ইসলাম ও আছমত আলী, ওই গ্রামের সরুজ আলীর ছেলে সরোয়ার ও জয়নাল মিয়ার ছেলে সুমন মিয়া তাদের উপর সন্ত্রাসী হামলা চালায়। এসময় হামলাকারীরা অস্ত্র ঠেকিয়ে তাদের পকেটে থাকা নগদ ১ লাখ ৯২ হাজার ৪শ’ ২০ টাকা ছিনিয়ে নেয়। মাসুক মিয়া ও আশুক মিয়ার শোর চিৎকারে এগিয়ে আসা লোকজনের সহযোগীতায় তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ব্যবসায়ী মাসুক মিয়া জানান, আমি নিয়মতান্ত্রিকভাবে ১ নম্বর আনর বিড়ির ডিলারশীপ আনার পর থেকে প্রতিহিংসার ক্রোধে অভিযুক্ত নাজমুল গংরা আমিসহ আমার পরিবারকে নাজেহাল করতে আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। এমনকি প্রাণনাশের হুমকিও দিয়েছে। এরই ধারাবাহিকতায় সোমবার রাতে ব্যবসায়িক কাজ সেরে বাড়ি ফেরার পথে আমরা দুই ভাইয়ের উপর অতর্কিত সশস্ত্র হামলা চালিয়ে আমাদেরকে জখম করে নগদ টাকা ছিনিয়ে নেয় নাজমুল গংরা।

জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর বলেন, এ ব্যাপারে থানার একটি অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি তদন্তাধীন আছে বলে তিনি জানান।