• ঢাকা
  • শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন

দোহারের জয়পাড়া বাজারে মোটরসাইকেল পার্কিং নিয়ে দুইপক্ষের মারামারি, আহত-৭


প্রকাশের সময় : এপ্রিল ৭, ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন / ৪৫১
দোহারের জয়পাড়া বাজারে মোটরসাইকেল পার্কিং নিয়ে দুইপক্ষের মারামারি, আহত-৭

নিজস্ব প্রতিবেদক, দোহার, ঢাকাঃ ঢাকার দোহার উপজেলার প্রানকেন্দ্র জয়পাড়া বাজারে মটরসাইকেল পার্কিং নিয়ে মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৭জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

সরজমিনে গিয়ে জানা যায়, জয়পাড়া বাজারের আমব্রেলা শপিংমলের সামনে সুরুজ নামে এক যুবক মটরসাইকেল পার্কিং করে। এ নিয়ে শপিংমলের বিক্রয়কর্মীদের সাথে হাতাহাতি ঘটনা ঘটে। পরে বিষয়টি নিয়ে শপিং মলের কতৃপক্ষ, বাজার কমিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মাঝি, বিলাশপুর ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ চোকদার মিমাংসায় বসলে সেখানে তাদের মধ্যে তর্কবিতর্ক হয়।

এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে এতে উভয় পক্ষের আহত হয় অন্তত ৭জন। আহতরা হলেন, মো. সুরুজ (২২), সবুজ (২৪), জামিল (২৫), খলিল (২২), সুজন (২৭), আজগর (৩৫), শুভ (১৭)। আহতদের মধ্যে জামিল ও সুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়।

জয়পাড়া বাজার কমিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মাঝি অভিযোগ করে বলেন, মটরসাইকেল পার্কিং নিয়ে দ্বন্দের ঘটনায় রাশেদ চোকদারের নির্দেশে বাজারের ব্যবসায়ীসহ আরও বেশ কয়েকজনকে মারধর করেছে তার লোকজনকে।

এ বিষয়ে বিলাশপুর ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ চোকদার বলেন, বিলাশপুরের একটি ছেলেকে মারধরের ঘটনায় মিমাংসার জন্য আমি জয়পাড়া যাই। সেখানে দেলোয়ার মাঝির নির্দেশে আমাদের উপর হামলা করা হয়।

এদিকে ঘটনার শুরু থেকে পরিস্থিতি নিয়ন্ত্রণে চেষ্টা চালায় দোহার থানা পুলিশ। একপর্যায়ে লাঠিচার্জ করে পরিবেশ শান্ত করে। এ সময় প্রায় দুই ঘন্টা বাজারের দোকানপাট বন্ধ রাখা হয়।

এ বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হারুন অর রশিদ বলেন, আমরা সম্পুর্ণ বিষয়টি নিয়ন্ত্রণ করতে চেষ্টা করি এবং ব্যবসায়ীদের নিরাপত্তায় জয়পাড়া বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করি। এবিষয়ে থানায় কেউ কোন অভিযোগ করেনি।